1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. omar1@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
ফুলবাড়ীয়ার এক হাজার ব্যক্তির মাঝে আতাহার আলীর  ঈদ উপহার বিতরণ - গোবি খবর
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৭:৪২ পূর্বাহ্ন

ফুলবাড়ীয়ার এক হাজার ব্যক্তির মাঝে আতাহার আলীর  ঈদ উপহার বিতরণ

  • আপডেট করা হয়েছে : রবিবার, ২৪ মে, ২০২০
  • ৩৯ বার পঠিত

এনামুল হক, ময়মনসিংহ: গোটা বিশ্বে চলমান করোনা পরিস্থিতিতে অসহায় সমগ্র মানব জাতি। করোনা ভাইরাসের এই ভয়াল থাবা থেকে রেহাই পাইনি বাংলাদেশও। করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকার নানা কঠোর পদক্ষেপ গ্রহণ করেছে। স্কুল-কলেজ, হাট-বাজার, ব্যাংক-বীমা, অফিস-আদালত, দোকানপাট, সরকারী-বেসরকারী সকল প্রতিষ্ঠান, গণপরিবহণ ইত্যাদি বন্ধ রয়েছে। যার  প্রভাব পড়েছে বাংলাদেশের অর্থনীতির বাজারে। আর এতে অসহায় হয়ে পড়েছে নিম্ন বিত্ত শ্রেণীর মানুষজন। পাশাপাশি মানবেতর দিন কাটাচ্ছেন অনেক মধ্যবিত্ত পরিবার।

আর এই দু:সময়ে এগিয়ে এসেছে সমাজের অর্থনৈতিক ভাবে স্বচ্ছল মানুষেরা। সাধ্যমত সবাই চেষ্টা করছে অসহায় মানুষের পাশে দাড়াঁতে। ঠিক এমনি একজন হলেন ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলার আতাহার আলী। তিনি ৬নং ফুলবাড়ীয়া ইউনিয়নের বাসিন্দা। তিনি একজন ব্যবসায়ী ও উদ্যোক্তা। সমাজের যে কোন প্রয়োজনে নিজেকে হাজির করেন একজন সমাজ সেবক হিসেবে। সাধ্যমত চেষ্টা করে থাকেন এলাকার অসহায় ও পীড়িত মানুষের পাশে দাঁড়াতে। আর তারই ধারাবাহিকতায় বর্তমান কঠোর পরিস্থিতিতে এলাকার অসহায় পরিবার গুলোর পাশে দাঁড়িয়েছেন তিনি। চেষ্টা করেছেন অসহায় সবার ঘরে শাড়ী-লুঙ্গি পৌছে দিতে। যাতে কেউ ঈদের দিন অনাহারে দিন না কাটায়।

এলাকার মোট ৭০০ মানুষের মাঝে শাড়ী-লুঙ্গি ও ৩০০ জনকে নগদ টাকা বিতরণ করেছেন আতাহার আলী। এতে সন্তুষ্টি প্রকাশ করেছে এলাকা বাসী। এ ব্যাপারে আতাহার আলী বলেন, আমি সব সময় চেষ্টা করে থাকি সমাজ ও সমাজের মানুষের প্রয়োজনে নিজেকে নিয়োজিত রাখতে। এবং আমি আমার এই চেষ্টা আজীবন চালিয়ে যাব।

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর

গোবিন্দগঞ্জ ও তৎসংলগ্ন এলাকার জন্য

সারাদেশের জন্য

© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft