1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. omar1@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
২০২৩ পর্যন্ত বায়ার্নের সাথে চুক্তি বৃদ্ধি করলেন নয়্যার - গোবি খবর
শুক্রবার, ২৯ মে ২০২০, ১১:১১ অপরাহ্ন

২০২৩ পর্যন্ত বায়ার্নের সাথে চুক্তি বৃদ্ধি করলেন নয়্যার

  • আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ৩২ বার পঠিত

গোবিখবর ডেস্ক: বুন্দেসলিগা চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখের সাথে ২০২৩ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করেছেন জার্মান গোলরক্ষক ম্যানুয়েল নয়্যার। বায়ার্নের পক্ষ থেকে বুধবার এই তথ্য নিশ্চিত করা হয়েছে। এর মাধ্যমে বায়ার্নের সাথে অধিনায়কের ভবিষ্যত নিয়ে শঙ্কার অবসান হলো।

এক বিবৃতিতে নয়্যার বলেছেন, ‘করোনাভাইরাসের কারনে লিগ বন্ধ থাকার দিনগুলোতে আমি কোন ধরনের সিদ্ধান্ত নিতে পারিনি। কারন কেউই জানতো না বুন্দেসলিগা পুনরায় কবে থেকে, কিভাবে শুরু হবে। এই ক্লাবে আমি দারুন স্বাচ্ছন্দ্য অনুভব করি, ঠিক আমার বাড়ির মতই। ভবিষ্যতে আরো কিছুদিন থাকতে পেরে আমি দারুন খুশী।’

গত মাসে দৈনিক বিল্ডের রিপোর্টের সূত্র ধরে জানা গিয়েছিল নয়্যার ও তার এজেন্ট থমাস ক্রথ পাঁচ বছরের জন্য প্রতি মৌসুমে ২০ মিলিয়ন ইউরো দাবী করেছে। ক্লাবের সাথে তার আলোচনার বিস্তারিত গণমাধ্যমে ফাঁস হয়ে যাওয়ায় বেশ বিরক্তি প্রকাশ করেছেন নয়্যার।

২০১৪ সালে জার্মানীর হয়ে বিশ^কাপ বিজয়ী নয়্যার ২০১১ সালে শালকে থেকে বায়ার্নে যোগ দিয়েছিলেন। দীর্ঘ সময়ে বেভারিয়ান্স জায়ান্টদের হয়ে তিনি সম্ভাব্য সবকিছুই জয় করেছেন। এর মধ্যে রয়েছে সাতটি বুন্দেসলিগা, পাঁচটি জার্মান কাপ ও ২০১৩ সালের চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা।

রোববার করোনা পরবর্তী প্রথম ম্যাচে বায়ার্ন ২-০ গোলে ইউনিয়ন বার্লিনকে পরাজিত করে লিগে শুভ সূচনা করেছে। এর মাধ্যমে ৩৪ বছর বয়সী নয়্যার ও তার ক্লাব বায়ার্ন অষ্টম লিগ শিরোপা জয়ের পথে ভালভাবেই টিকে থাকলো। এই জয়ে দ্বিতীয় স্থানে থাকা বরুসিয়া ডর্টমুন্ডের থেকে চার পয়েন্ট এগিয়ে গেল বর্তমান চ্যাম্পিয়নরা।

খবর বাসস

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর

গোবিন্দগঞ্জ ও তৎসংলগ্ন এলাকার জন্য

সারাদেশের জন্য

© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft