1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. omar1@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
গোবিন্দগঞ্জে কম ভাগ্যবান মানুষের মাঝে সবুজ বাংলা ‘র খাদ্য সামগ্রী বিতরণ - গোবি খবর
সোমবার, ২৫ মে ২০২০, ০৯:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
করোনা উপসর্গ নিয়ে গোবিন্দগঞ্জের বাসিন্দা বিদ্যুৎ প্রকৌশলী শিবলু’র মৃত্যু গোবিন্দগঞ্জে বিরোধের জেরে হামলায় ৩ জন গুরুত্বর আহত গাইবান্ধায় ২৪তম বিসিএস ফোরামের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ গোবিন্দগঞ্জের আলোচিত নাকাইহাটে হামলা ভাংচুরের ঘটনায় হুকুমদাতা সাজু মেম্বর গ্রেফতার গোবিন্দগঞ্জে মসজিদে মসজিদে একাধিক ঈদের জামাতের আয়োজন দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদের শুভেচ্ছা জানালেন স্বপ্নীল ফাউন্ডেশনের পরিচালক মু.আলমগীর হোসাইন কক্সবাজার জেলা ইসলামী যুব কক্সবাজার জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে সুন্দরগঞ্জে শ্রমিকদের মাঝে বস্ত্র বিতরণ স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের পক্ষে গোবিন্দগঞ্জে ঈদ উপহার সামগ্রী বিতরণ

গোবিন্দগঞ্জে কম ভাগ্যবান মানুষের মাঝে সবুজ বাংলা ‘র খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট করা হয়েছে : সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ১৭ বার পঠিত

গোবিখবর ডেস্ক: করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে কম ভাগ্যবান শ্রমজীবী মানুষের সাময়িক সমস্যায় পাশে দাঁড়িয়েছে গাইবান্ধার গোবিন্দগঞ্জের সামাজিক সংগঠন সবুজ বাংলা। সংগঠনের পক্ষ থেকে গতকাল পারগয়রা ও বকচরের এলাকার আশে পাশে এই কম ভাগ্যবান শ্রমজীবীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মাঝে ছিল চাল, ডাল, তেল, আলু, লবণ, মাস্ক ও সাবান।

সবুজ বাংলা সংগঠনের সমন্বয়ক মেহরাব জাহিদ জানান, তারা গোবিন্দগঞ্জ উপজেলার কয়েকটি জায়গায় ত্রাণ বিতরণ করবেন । প্রথম পর্যায়ে গতকাল পারগয়না ও বকচরের আশেপাশের এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। তিনি আরো জানান, খাদ্য বিতরণে তারা বিশেষ ভাবে ছবি তোলা থেকে বিরত ছিলেন যাতে কম ভাগ্যবান শ্রমজীবী মানুষ সহায়তা নিতে কুন্ঠাবোধ না করে।

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর

গোবিন্দগঞ্জ ও তৎসংলগ্ন এলাকার জন্য

সারাদেশের জন্য

© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft