1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. omar1@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
পলাশবাড়ীতে প্রশাসন এবং সেনাবাহিনীর যৌথ টহল - গোবি খবর
সোমবার, ২৫ মে ২০২০, ০৫:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
করোনা উপসর্গ নিয়ে গোবিন্দগঞ্জের বাসিন্দা বিদ্যুৎ প্রকৌশলী শিবলু’র মৃত্যু গোবিন্দগঞ্জে বিরোধের জেরে হামলায় ৩ জন গুরুত্বর আহত গাইবান্ধায় ২৪তম বিসিএস ফোরামের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ গোবিন্দগঞ্জের আলোচিত নাকাইহাটে হামলা ভাংচুরের ঘটনায় হুকুমদাতা সাজু মেম্বর গ্রেফতার গোবিন্দগঞ্জে মসজিদে মসজিদে একাধিক ঈদের জামাতের আয়োজন দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদের শুভেচ্ছা জানালেন স্বপ্নীল ফাউন্ডেশনের পরিচালক মু.আলমগীর হোসাইন কক্সবাজার জেলা ইসলামী যুব কক্সবাজার জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে সুন্দরগঞ্জে শ্রমিকদের মাঝে বস্ত্র বিতরণ স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের পক্ষে গোবিন্দগঞ্জে ঈদ উপহার সামগ্রী বিতরণ

পলাশবাড়ীতে প্রশাসন এবং সেনাবাহিনীর যৌথ টহল

  • আপডেট করা হয়েছে : রবিবার, ২৯ মার্চ, ২০২০
  • ৭ বার পঠিত

আরিফ উদ্দিন, স্টাফ রিপোর্টার, গাইবান্ধা থেকে: সাপ্তাহিক হাট বন্ধ করে প্রতিদিনের নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ক্রয়-বিক্রয়ের আদেশ-নির্দেশ বাস্তবায়নে সর্বস্তরের জনগণকে আরো অধিক সচেতন করতে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বিভিন্ন স্থানের একপর্যায় কিশোরগাড়ী ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও গুরুত্বপূর্ণ মোড় সমূহে অবস্থিত দোকানসহ অত্রালাকায় টহল জোরদার করা হয়েছে।
উপজেলা প্রশাসন এবং সেনাবাহিনীর যৌথ টহলের মাধ্যমে স্থানীয়দের করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় করনীয় সম্পর্কে সর্বস্তরের এলাকা বাসিদের বিস্তারিত জানাতে যৌথ টহল চলমান রাখা হয়েছে।

পূর্বনির্ধারিত সাপ্তাহিক হাট কিংবা বাজার বন্ধ করে প্রত্যহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী সমূহ ক্রয়-বিক্রয়ের আদেশ-নির্দেশ বাস্তবায়নে জনগণকে সচেতন থেকে আরো অধিক সচেতন করতে কিশোরগাড়ী ইউনিয়নের বিভিন্ন হাট ও মোড়ের দোকানগুলোতে টহল চালানো হয়।
ব্যাপক প্রচার-প্রচারনার পরেও হাট-বাজার সমূহে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীর বাইরে প্রয়োজন নয় এমন দোকানপাট খোলা রেখে আড্ডা দেয়া,নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্যতালিকা সংযুক্ত রাখতে বিশেষ সতর্ক করা হয়।
এছাড়াও স্থানীয় বাসিন্দাদের অযথা যেখানে-সেখানে ঘুরে না বেড়াতে,প্রয়োজনে বের হলেও মাস্ক পরার অনুরোধ এবং দোকানের সামনের চত্বরে ৩ফিট পরপর দাগ দিয়ে লোকজনকে সামাজিক দূরত্ব বজায় রাখতে বলা হয়।
স্থানীয় চেয়ারম্যান-মেম্বারসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিদের উপস্থিতিতে কিশোরগাড়ী ইউনিয়নে অবস্থিত হাট-বাজার সভাপতিদের যথাক্রমে তিনটি বিষয় নিশ্চিত করতে বলা হয়। (১) নিত্যপ্রয়োজনীয় সকল পণ্যসামগ্রীর দোকানে মূল্যতালিকা প্রদর্শন তালিকা নিশ্চিতকরন।

(২) স্ব-স্ব উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রাখতে দোকান গুলোর সামনে ৩ ফিট পর পর গোল দাগের মাধ্যমে প্রদর্শিত চিহিৃতকরণ এবং (৩) বাজার কমিটি সংশ্লিষ্ট বাজারে মাইকিংয়ের মাধ্যমে প্রতি বিকেলে বাজারে আসা লোকজনকে বাড়িতে যাওয়ার জন্য আহবানসহ করোনার মারাত্মক প্রভাব সম্পর্কে সচেতন করবেন। করোনাভাইরাস প্রতিরোধে করনীয় সম্পর্কীত বিস্তারিত জানাতে টহল টীম ব্যাপকভাবে প্রচারের পরেও বাজারে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র এর বাইরে অন্য দোকান খোলা রেখে আড্ডা দেয়া এবং নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকানে পণ্যের মূল্যতালিকা রাখতে বিশেষ সতর্ক করা হয়।সার্বজনিন জনস্বার্থে আদেশ-নির্দেশসমূহ যথাযথ মেনে চলার বিশেষ অনুরোধ করা হয়।

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর

গোবিন্দগঞ্জ ও তৎসংলগ্ন এলাকার জন্য

সারাদেশের জন্য

© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft