1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. omar1@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
ডায়াবেটিস-ক্যানসার ও ব্রেইনষ্ট্রোকসহ সর্বশেষ করোনায় অসুস্থ হয়ে আমেরিকা প্রবাসির মৃত্যু - গোবি খবর
সোমবার, ২৫ মে ২০২০, ০৪:২০ পূর্বাহ্ন
সর্বশেষ :
করোনা উপসর্গ নিয়ে গোবিন্দগঞ্জের বাসিন্দা বিদ্যুৎ প্রকৌশলী শিবলু’র মৃত্যু গোবিন্দগঞ্জে বিরোধের জেরে হামলায় ৩ জন গুরুত্বর আহত গাইবান্ধায় ২৪তম বিসিএস ফোরামের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ গোবিন্দগঞ্জের আলোচিত নাকাইহাটে হামলা ভাংচুরের ঘটনায় হুকুমদাতা সাজু মেম্বর গ্রেফতার গোবিন্দগঞ্জে মসজিদে মসজিদে একাধিক ঈদের জামাতের আয়োজন দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদের শুভেচ্ছা জানালেন স্বপ্নীল ফাউন্ডেশনের পরিচালক মু.আলমগীর হোসাইন কক্সবাজার জেলা ইসলামী যুব কক্সবাজার জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে সুন্দরগঞ্জে শ্রমিকদের মাঝে বস্ত্র বিতরণ স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের পক্ষে গোবিন্দগঞ্জে ঈদ উপহার সামগ্রী বিতরণ

ডায়াবেটিস-ক্যানসার ও ব্রেইনষ্ট্রোকসহ সর্বশেষ করোনায় অসুস্থ হয়ে আমেরিকা প্রবাসির মৃত্যু

  • আপডেট করা হয়েছে : রবিবার, ২৯ মার্চ, ২০২০
  • ১২ বার পঠিত

আরিফ উদ্দিন, স্টাফ রিপোর্টার,গাইবান্ধা থেকে:
ডায়াবেটিস-ক্যানসার ও ব্রেইনষ্ট্রোকসহ সর্বশেষ করোনায় অসুস্থ হয়ে আমেরিকা প্রবাসি গাইবান্ধার পলাশবাড়ীর কার্তিক চন্দ্র সাহা (৫৮) নিউইয়র্ক সিটির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুর (বাংলাদেশ সময়) অকাল মৃত্যুবরণ করেছেন।

পলাশবাড়ী পৌরশহরের কালীবাড়ী বাজারের প্রয়াত যাদব চন্দ্র সাহার কনিষ্ঠ ছেলে কার্তিক চন্দ্র সাহা ডিভি লটারীতে বিজয়ী হয়ে দীর্ঘ বছর ধরে থেকে স্ত্রী-ছেলে-মেয়েসহ আমেরিকার রাজধানী নিউইয়র্ক সিটিতে বসবাস করে আসছিলেন।

প্রয়াত কার্তিক চন্দ্র সাহার বড়ভাই পলাশবাড়ী পৌর শহরের বিশিষ্ট খাদ্য ব্যবসায়ী উপজেলা পূজা উদ্যাপন পরিষদ সাধারণ সম্পাদক দিলীপ চন্দ্র সাহা কান্না বিজড়িত কন্ঠে জানান, স্নেহের ছোটভাই কার্তিক আমার একনিষ্ঠ আস্থাভাজন এবং একজন ধর্মভীরু প্রকৃতির ছিল। যখন যাই-ই কিছু করুক না কেন অন্তত শেষবারের জন্য হলেও আমাকে একবার জিজ্ঞেস করতেন।

দুর্ভাগ্য একটিই তা-হলো দুনিয়া জুড়ে করোনা’র ক্রান্তি কালীন ছোট ভাইয়ের মরদেহ সৎকারে পারিবারিক ভাবে অংশ নিতে পারলাম না। তার স্বর্গবাসি কামনা করে স্রষ্টার নিকট প্রার্থনা করা ছাড়া দূর থেকে কিইবা করার। এসময় বড়ভাই দিলীপ বাবু বলেন ডায়াবেটিস ও ব্লাডক্যান্সার-এ অসুস্থতার পাশাপাশি কার্তিক আকস্মিক ব্রেইন ষ্ট্রোক-এ অসুস্থ হয়ে পড়েন। তিনদিন পরপর তার শরীরে রক্তের প্রয়োজন হত।

প্রয়োজনীয় উন্নত চিকিৎসার জন্য কার্তিককে গত কয়েকদিন আগে নিউইয়র্ক সিটির একটি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন থাকাবস্থায় কার্তিক শারীরিক ভাবে ক্রমান্বয়ে সেড়েও উঠছিলেন। কিন্তু কোথায় থেকে কি যে হয়ে গেল তা একমাত্র মহান শ্রষ্টাই জানেন। প্রয়াত কার্তিক সাহার সহধর্মিণী কনিকা সাহার উদ্বৃতি দিয়ে দীলিপ বাবু জানান, প্রাথমিকভাবে যতটা জানতে পারলাম তা-হলো ওই হাসপাতালের জনৈক স্বয়ং চিকিৎসকই করোনা ভাইরাস-এ আক্রান্ত ছিলেন। চলমান বিভিন্ন অসুস্থতার সাথে করোনা আক্রান্ত চিকিৎসকের সংস্পর্শে কার্তিক নিজেও করোনা ভাইরাসে আক্রান্ত হন। ডায়াবেটিস-ব্রেইনষ্ট্রোক, ক্যানসার অতঃপর করোনা আক্রান্ত’র এ অবস্থায় দীর্ঘসময় মৃত্যুর দ্বারপ্রান্তে ছটফটিয়ে অবশেষে শনিবার দুপুর (বাংলাদেশ সময়) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। স্ত্রী কনিকা সাহা, প্রকৌশলী দুই মেয়ে যথাক্রমে কুমারী কথা সাহা (১৯), কুমারী কেকা সাহা (১৮) ও একমাত্র ছেলে কৃষ্ণ সাহাসহ (৫), ভাই-বোনসহ পররিবারের সদস্যবর্গ ছাড়াও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর

গোবিন্দগঞ্জ ও তৎসংলগ্ন এলাকার জন্য

সারাদেশের জন্য

© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft