1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. omar1@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
গোবিন্দগঞ্জে পাওয়ার ট্রলি চালক হত্যা ঘটনায় মামলা দায়ের - গোবি খবর
সোমবার, ২৫ মে ২০২০, ০৪:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
করোনা উপসর্গ নিয়ে গোবিন্দগঞ্জের বাসিন্দা বিদ্যুৎ প্রকৌশলী শিবলু’র মৃত্যু গোবিন্দগঞ্জে বিরোধের জেরে হামলায় ৩ জন গুরুত্বর আহত গাইবান্ধায় ২৪তম বিসিএস ফোরামের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ গোবিন্দগঞ্জের আলোচিত নাকাইহাটে হামলা ভাংচুরের ঘটনায় হুকুমদাতা সাজু মেম্বর গ্রেফতার গোবিন্দগঞ্জে মসজিদে মসজিদে একাধিক ঈদের জামাতের আয়োজন দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদের শুভেচ্ছা জানালেন স্বপ্নীল ফাউন্ডেশনের পরিচালক মু.আলমগীর হোসাইন কক্সবাজার জেলা ইসলামী যুব কক্সবাজার জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে সুন্দরগঞ্জে শ্রমিকদের মাঝে বস্ত্র বিতরণ স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের পক্ষে গোবিন্দগঞ্জে ঈদ উপহার সামগ্রী বিতরণ

গোবিন্দগঞ্জে পাওয়ার ট্রলি চালক হত্যা ঘটনায় মামলা দায়ের

  • আপডেট করা হয়েছে : রবিবার, ২৯ মার্চ, ২০২০
  • ১১ বার পঠিত


নুর হোসেন রেইন,সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় পাওয়ার ট্রলি চালক পলাশ চন্দ্র হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিহতের পরিবার ও মামলা সুত্রে জানা যায়, উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের কুমিরাডাঙ্গা হিন্দুপাড়া গ্রামের সুনীল চন্দ্রের ছেলে নিহত পলাশ চন্দ্র (২৯) এর সাথে তার সহযোগী ব্যবসায়ী আনোয়ার ওরফে হারানু’র ব্যবসায়ীক লেনদেন ছিল। এ নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। এছাড়াও একই গ্রামের নবাব আলীর পুত্র শরিফুল ইসলাম, রহিম বকসের পুত্র মেহেরুল ইসলাম, আমজাদ আকন্দের পুত্র অপি আকন্দ, সাঘাটা উপজেলার চাকুলী গ্রামের রহিম বেপারী’র পুত্র মুকুল সরদারের সাথে আর্থিক লেনদেন ছিল। আর্থিক লেনদেনের কারণে হত্যার ঘটনার পূর্বে পলাশকে প্রাণ নাশের হুমকী দেওয়া হয়েছিল বলে নিহতের পরিবার জানান।

নিহতের পরিবার ও মামলা সুত্রে আরও জানা যায়, আর্থিক লেনদেনের জের ধরেই পলাশ চন্দ্রকে হত্যা করা হয়েছে বলে তাদের সন্দেহ হয়। এ কারণেই গোবিন্দগঞ্জ থানায় ৪ জন কে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। যার নং ৩৬, তারিখঃ ২৫/০৩/২০২০ইং।

উল্লেখ্য, পলাশ চন্দ্র গত মঙ্গলবার বগুড়া থেকে এসে বাড়ীর পাশের ইটের ভাটায় ওই দিন রাতে টাকা জমা দেয়। এরপর থেকে তার মুঠোফোনে ফোন দিলে তা রিসিভ হয়নি। সারা রাত পরিবারের লোকজন খোঁজাখুজির পর গত ২৪ মার্চ (বুধবার) সকালে লোকজন পলাশের লাশ গুলিয়ার মাঠের কাছে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসে ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেলা মর্গে প্রেরণ করে।

উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা আলাউদ্দিনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, আসামীদের ধরার জন্য আমরা তৎপর রয়েছি।

গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর

গোবিন্দগঞ্জ ও তৎসংলগ্ন এলাকার জন্য

সারাদেশের জন্য

© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft