1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. omar1@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
তালা উপজেলা প্রতিটি ইউনিয়নে করোনা-ভাইরাস সতর্কতায় কাজ করে যাচ্ছে  যুবকরা - গোবি খবর
সোমবার, ২৫ মে ২০২০, ০৩:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
করোনা উপসর্গ নিয়ে গোবিন্দগঞ্জের বাসিন্দা বিদ্যুৎ প্রকৌশলী শিবলু’র মৃত্যু গোবিন্দগঞ্জে বিরোধের জেরে হামলায় ৩ জন গুরুত্বর আহত গাইবান্ধায় ২৪তম বিসিএস ফোরামের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ গোবিন্দগঞ্জের আলোচিত নাকাইহাটে হামলা ভাংচুরের ঘটনায় হুকুমদাতা সাজু মেম্বর গ্রেফতার গোবিন্দগঞ্জে মসজিদে মসজিদে একাধিক ঈদের জামাতের আয়োজন দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদের শুভেচ্ছা জানালেন স্বপ্নীল ফাউন্ডেশনের পরিচালক মু.আলমগীর হোসাইন কক্সবাজার জেলা ইসলামী যুব কক্সবাজার জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে সুন্দরগঞ্জে শ্রমিকদের মাঝে বস্ত্র বিতরণ স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের পক্ষে গোবিন্দগঞ্জে ঈদ উপহার সামগ্রী বিতরণ

তালা উপজেলা প্রতিটি ইউনিয়নে করোনা-ভাইরাস সতর্কতায় কাজ করে যাচ্ছে  যুবকরা

  • আপডেট করা হয়েছে : রবিবার, ২৯ মার্চ, ২০২০
  • ৫ বার পঠিত
মোঃ মামুন হোসেন,সাতক্ষীরা  প্রতিনিধি : সাতক্ষীরার তালা উপজেলার ১২টি ইউনিয়নে করোনা-ভাইরাস সতর্কতায় তালা ইউএনও মোঃ ইকবাল হোসেনের নির্দেশনা মোতাবেক নিরালস কাজ করে যাচ্ছেন ১২ জন ইউনিয়ন সমন্বয়কসহ মোট ২১৮ জন স্বেচ্ছাসেবক। স্বেচ্ছাসেবকরা ইউনিয়নের ওয়ার্ড প্রতি ২ জন করে লিফলেট বিতরণ, বাসা-বাড়ি, চলাচলের রাস্তা, মসজিদ, মন্দিরে কীটনাশক স্প্রে ও অতি-প্রয়োজনীয় দোকান গুলোতে স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় করে ৩ ফুট দুরত্ব বজায় রাখতে চুন অথবা রঙ দিয়ে চিহ্নিত  করে দিচ্ছেন।
এবিষয়ে নগরঘাটা ইউনিয়ন সমন্বয়ক মোঃ মামুন হোসেন জানান, তালা উপজেলার ইউএনও স্যার গত ২৫ মার্চ তার ব্যবহারিত uno tala satkhira নামক একটি স্টাটাস দেন।
হুবহু তুলে ধরা হল-  (তালা উপজেলার ১২ টি ইউনিয়নের ১০৮ টি ওয়ার্ডের জন্য ২১৬  জন স্বেচ্ছাসেবক দরকার, যারা প্রতেকটি ওয়ার্ডে জীবাণুনাশক ছিটাবেন, প্রশাসনের সাথে সমন্বয় করে কাজ করবে।
আপনারা যারা স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করতে চান কমেন্ট সেকশনে আপনার নাম, মোবাইল নাম্বার, ওয়ার্ডের নাম ও ইউনিয়নের নাম লিখুন। প্রত্যেকের সুরক্ষার জন্য প্রশাসন ব্যবস্থা করবে।
# Let’s_PROTECT_from_CORNA.
#Stay_at_HOME
#Prevent_COVID19)
সেটা দেখার পর অনুপ্রাণিত হয়ে উপজেলা কার্যলয়ে উপস্থিত হলে আমাকে নগরঘাটা ইউনিয়ন সমন্বয়কের দায়িত্ব দেন। সেই থেকে আমি ইউনিয়নে প্রতি ওয়ার্ডে স্বেচ্ছাসেবক দ্বারা স্থানীয় জনপ্রতিনিধির সমন্বয়ে আমাদের সচেতনামূলক কাজ চালিয়ে যাচ্ছি।
এবিষয়ে তালা উপজেলার ইউএনও মোঃ ইকবাল হোসেন কোন স্বেচ্ছাসেবক যেন কারো সাথে রেষারেষি না করে সকলকে এক হয়ে আমাদের করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করে যাওয়ার পরামর্শ দেন। এবং কারো এলাকায় বিদেশ ফেরত প্রবাসী আসলে থানা পুলিশকে অবহিত করার আহবান করেন।

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর

গোবিন্দগঞ্জ ও তৎসংলগ্ন এলাকার জন্য

সারাদেশের জন্য

© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft