1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. omar1@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
নগরঘাটায় করোনা-ভাইরাস সতর্কতায় মাইকিং, বিদেশ ফেরত প্রবাসীদের বাড়ি চিহ্নিত - গোবি খবর
সোমবার, ২৫ মে ২০২০, ০৮:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
করোনা উপসর্গ নিয়ে গোবিন্দগঞ্জের বাসিন্দা বিদ্যুৎ প্রকৌশলী শিবলু’র মৃত্যু গোবিন্দগঞ্জে বিরোধের জেরে হামলায় ৩ জন গুরুত্বর আহত গাইবান্ধায় ২৪তম বিসিএস ফোরামের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ গোবিন্দগঞ্জের আলোচিত নাকাইহাটে হামলা ভাংচুরের ঘটনায় হুকুমদাতা সাজু মেম্বর গ্রেফতার গোবিন্দগঞ্জে মসজিদে মসজিদে একাধিক ঈদের জামাতের আয়োজন দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদের শুভেচ্ছা জানালেন স্বপ্নীল ফাউন্ডেশনের পরিচালক মু.আলমগীর হোসাইন কক্সবাজার জেলা ইসলামী যুব কক্সবাজার জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে সুন্দরগঞ্জে শ্রমিকদের মাঝে বস্ত্র বিতরণ স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের পক্ষে গোবিন্দগঞ্জে ঈদ উপহার সামগ্রী বিতরণ

নগরঘাটায় করোনা-ভাইরাস সতর্কতায় মাইকিং, বিদেশ ফেরত প্রবাসীদের বাড়ি চিহ্নিত

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
  • ১৯ বার পঠিত
মোঃ মামুন হোসেন  :   বিশ্বব্যাপী মহামারি ধারণ করা আতঙ্কের নাম করোনা ভাইরাস। করোনা ভাইরাসে দিন দিন আক্রান্তের সংখ্যা বাড়তে শুরু করেছে। বাংলাদেশেও এখন পর্যন্ত ৩৯জন আক্রান্ত হয়েছেন এবং ৪জন মারা গেছেন।
এ বিষয়ে জেলাব্যাপী সবাইকে সতর্ক থাকার জন্য বিভিন্ন প্রচার-প্রচারণা চালানো হচ্ছে। নগরঘাটা ইউনিয়নও তার থেকে কম নয়। সাতক্ষীরার তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নে জেলা প্রশাসকের নির্দেশ মেনে চেয়ারম্যান কামরুজ্জামান লিপুর পক্ষ থেকে করোনা ভাইরাস সতর্কতায়  ইউনিয়নে  মাইকিং, বিদেশ ফেরত প্রবাসীদের বাড়ি লাল ফ্ল্যাগ দ্বারা চিন্হিত করণ ও তালা উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হয়।
২৪ মার্চ বিকাল ৩টা ৩০ মিনিটে ইউনিয়নে মাইকিং ও সন্ধ্যায় জনসাধারণের মধ্যে লিফলেট বিতরণ করা হয়। এসময় জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল’র নির্দেশে ইউনিয়নের সকল চায়ের দোকান বন্ধ রাখার কথা জানানো হয়।
মাইকিংয়ে নিয়মিত সাবান ও হ্যান্ড ওয়াশ দিয়ে হাত ধৌত করার জন্য বলা হয়। ভাইরাসে আক্রান্ত এমন ব্যক্তির সংস্পর্শ থেকে দূরে থাকা। বিভিন্ন ধরণের অনুষ্ঠান এবং গণজমায়েত থেকে বিরত থাকে। একান্ত প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে ঘোরাফেরা না করা। এলাকায় যে সকল প্রবাসী হোম কোয়ারেন্টাইনে না থেকে যত্রতত্র ঘোরাফেরা করছেন তাদেরকে সতর্ক করা এবং পুলিশকে তাদের বিষয়ে তথ্য দেওয়া। আক্রান্ত হওয়ার লক্ষণ দেখা দিলে নিকটস্থ হসপিটালে যোগাযোগ করে স্বাস্থ্য সেবা গ্রহণ করা। প্রয়োজনে সংশ্লিষ্ট থানা অফিসার ইনচার্জ এর নাম্বারে যোগাযোগ করার কথা বলা হয়।

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর

গোবিন্দগঞ্জ ও তৎসংলগ্ন এলাকার জন্য

সারাদেশের জন্য

© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft