সর্বশেষ সংবাদ

গোবিন্দগঞ্জে নির্দেশ উপেক্ষা করে ঋণের কিস্তি উত্তোলন

উপজেলার শালমারা ইউনিয়নের উলিপুর গ্রামে এসকেএস এনজিওর ঋণের কিস্তি আদায়ের ছবি। আজ ২৪ মার্চ মঙ্গলবার সকালে তোলা। সোর্স: গোবিখবর ফেসবুক পেজের ইনবক্স।

গোবিখবর ডেস্ক: গাইবান্ধা জেলা প্রশাসকের সুনির্দিষ্ট নির্দেশ উপেক্ষা করে গোবিন্দগঞ্জ উপজেলায় কিছু এনজিও ঋণের কিস্তি আদায় করছে বলে জানা গেছে। সোমবার গাইবান্ধা জেলা প্রশাসক মো. আবদুল মতিন করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলা ও নিম্ন আয়ের মানুষের আয় ও কাজের পরিধি কমে যাওয়ায় গাইবান্ধা জেলার আওতাধীন সকল এনজিওর ঋণের কিস্তি আদায় সাময়িক ভাবে স্থগিত করে আদেশ জারি করেন।এর আগে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন তাঁর অফিসিয়াল ফেসবুক আইডিতে গোবিন্দগঞ্জ উপজেলার এনজিও সমূহের ঋণের কিস্তি আদায় সাময়িক ভাবে স্থগিত করেন। সোমবার রাতেই মধ্যেই গোবিন্দগঞ্জ উপজেলায় কর্মরত এনজিও সমূহকে এই নির্দেশনা দেওয়া হয় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে। তবু আজ মঙ্গলবার গোবিন্দগঞ্জ উপজেলার বিভিন্ন জায়গা থেকে ঋণের কিস্তি আদায়ের খবর পাওয়া যায়।

বর্ণ হীণ নামের এক ফেসবুক ব্যবহারকারী সকালে গোবিখবর এর ফেসবুকে পেজে উপজেলার শালমারা ইউনিয়নের উলিপুর গ্রামে এসকেএস এনজিও কর্তৃক ঋণের কিস্তি আদায়ের ছবি প্রেরণ করে জানায়, আজকেও কিস্তি নিতে এসেছে , মানুষ কেমনে ঘরে থাকবে। সোস্যাল মিডিয়া এক্টিভেটর শামীমা ইসলাম সুমি আজ বেলা ১১টার দিকে পৌর শহরের ঘোষপাড়া মহল্লায় গ্রামীণ ব্যাংক এর কিস্তি আদায়ের তিনটি ছবি প্রকাশ করে জেলা প্রশাসকের নির্দেশ অমান্য করার কথা তুলে ধরে। এই প্রতিবেদক আজ বেলা সাড়ে ১১টার সময় শিবপুর ইউনিয়নের সরদারহাটে এক অটোচালককে  সঞ্চয় থেকে কিস্তি কেটে নিতে বারবার ফোন করতে দেখে।

 

Comments

comments

Leave a Reply