সর্বশেষ সংবাদ

সাতক্ষীরায়  কিস্তি আতংকে ঘর বন্ধী মানুষের পাশে দাঁড়ালেন জেলা প্রশাসক মোস্তফা কামাল

মোঃ মামুন হোসেন :  সারা বাংলাদেশকে গ্রাস করেছে মরন ঘাতিকরোনা ভাইরাস। সারা বাঙালীজাতী মরণঘাতী করোনা ভাইরাস এর সংক্রমণের আতংকে দিনযাপন করছে। গরীব অসহায় খেটেখাওয়া মানুষ পরিবার নিয়ে চার দেয়ালে বন্ধি। সাভাবিক জীবন যাপনে বাধা। কাজে না গেলে কিস্তি পরিশোধ করবে কিভাবে?      করোনা ভাইরাস এর মতো কিস্তি পরিশোধের আতংকে ঘুমহারা।
সাতক্ষীরায়  বিভিন্ন খেটে খাওয়া মানুষের আকুতি মিনতি  কিস্তির টাকা পরিশোধ নিয়ে। তখনি পাশে এসে দাঁড়ালেন সাতক্ষীরা  জেলা প্রশাসক মো. মোস্তফা কামাল। কিস্তির টাকা আদায়ে বর্তমান পরিস্থিতিতে জোর না করার জন্য আহবান জানিয়েছেন এনজিও গুলোকে । সারা বাংলাদেশে করোনা ভাইরাস আতংকে ঘরমুখী হচ্ছেন উচ্চবিত্ত, মধ্যবিত্ত ও নিম্ন বিত্তের মানুষেরা। এর মধ্যে সাধারণ ভ্যান চালক রিক্সা চালক সহ নিম্ন আয়ের মানুষগুলো রয়েছেন প্রচন্ড আতংকে। বিষয় ঋনের কিস্তির টাকা পরিশোধ।
বিভিন্ন খেটে খাওয়া মানুষের সাথে আলাপকালে জানায় তারা বাংলাদেশের বিভিন্ন প্রান্তে কাজ করেন। কিন্তু করোনা ভাইরাস জনিত কারনে তারা বর্তমানে বাড়িতে অবস্থান করছেন। বর্তমানে তাদের কোন ইনকাম নেই সেই ক্ষেত্রে বিভিন্ন এনজিও থেকে নেয়া ঋনের কিস্তির টাকা কিভাবে পরিশোধ করবেন? তারা আরো জানান, পরিবেশ স্বাভাবিক হলে আমার কর্মস্থলে ফিরে যেতে পারলে কিস্তির টাকা দিতে কোন সমস্যা হবেনা।
এ বিষয়ে সাতক্ষীরার  জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল Dc Satkhira Mostofa kamal নামে আইডি থেকে গত ২১ মার্চ রাত ৮. ৫৫ মিনিটে একটি স্টাটাস দেন। স্টাটাসটি দেওয়ার থেকে এ পর্যন্ত জেলার অনেক সচেতন নাগরিক প্রশংসনীয় মন্তব্য করছেন ও নিজ ওয়ালে  শেয়ার করে  সকলকে সচেতন করছেন।

Comments

comments

Leave a Reply