সর্বশেষ সংবাদ

টাঙ্গাইলে কোয়রেন্টিনে না থাকায় প্রবাস ফেরত ২ জনকে ২৫ হাজার টাকা অর্থদন্ড

হাফিজুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি: করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার শংষ্কায় যখন দেশের মানুষ দিন কাটাচ্ছে ঠিক তখনই টাঙ্গাইলের ধনবাড়ীতে প্রবাস ফেরত দুই ব্যাক্তি হোম কোয়ারেন্টিনে থাকার সরকারী নির্দেশ অমান্য করায় ২ জন কে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২৫হাজার টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত।

ধনবাড়ী থানার ওসি মো. চাঁন মিয়া জানান, গতকাল বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ডাক্তারসহ ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফা সিদ্দিকা প্রবাস ফেরত ব্যাক্তিদের বাড়ী গিয়ে তাদের কে বাহিরে চলাফেরা করায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অর্থদন্ড করা হয়।

তারা হলেন- ধনবাড়ী উপজেলার বীরতারা ইউনিয়নের কদমতলী গ্রামের মোহাম্মদ আলী মুহা মিলিটারীর মালয়েশিয়া ফেরত ছেলে সাদ্দাম হোসেন (২৯) কে ২০ হাজার টাকা ও মুশুদ্দি ইউনিয়নের কামারপাড়া গ্রামের মৃত সোহরাব আলীর সৌদিআরব ফেরত মেয়ে রতœা খানম (৩৬) কে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এবং কী তাদের কে হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে। যদি তারা সরকারী আইন অমান্য করে তাহলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থ্যা নেয়া হবে বলেও তিনি জানান।

এসময় ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা: আদনান উপস্থিত ছিলেন।

Comments

comments

Leave a Reply