সর্বশেষ সংবাদ

রাণীশংকৈলে আমেরিকা ফেরত ব্যক্তিকে নিয়ে “করোনা আতঙ্ক

সফিকুল ইসলম শিল্পী,রাণীশংকৈল ( ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে আমেরিকা থেকে   থেকে ২৪ দিন আগে এক ব্যক্তি বাংলাদেশে তাঁর নিজ বাড়িতে আসে। সপ্তাহ খানেক ধরে সে অসুস্থ হয়ে পড়ে। এমন খবরে “করোনা” সন্দেহে মানুষের মাঝে  আতংক সৃষ্টি হয়। বিদেশ ফেরত ব্যক্তি উপজেলার নন্দুয়ার ইউনিয়নের বলিদ্বারা গ্রামের মৃত শেকারু চন্দ্র সরকারের ছেলে দুলাল চন্দ্র (৫০)। জানা যায় দুলাল চন্দ্র আমেরিকা প্রবাসী শাপলা নামে তাঁর মেয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিল।
হাসপাতাল ও পুলিশ সূত্রমতে জানা যায়, ১৮ মার্চ (বুধবার) বিকালে উপজেলা স্বাস্থ‍্য বিভাগের একটি টিম খবর পেয়ে ঘটনাস্থলে ‘করোনা’ সন্দেহভাজন দুলাল চন্দ্রের বাড়িতে যান। স্বাস্থ‍্য বিভাগের টিম ঐ ব্যক্তিকে পরীক্ষা করে তাঁর মধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার কোন নমুনা পায়নি বলে জানায়।
এ প্রসঙ্গে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর টিএইচএ ডা: আঃ সামাদ চৌধুরী জানান, তিনি ঘটনাটি জানতে পেরে সন্দেহভাজন ব্যাক্তিকে পরীক্ষা করে দেখেন। সে ব্যাক্তি করোনাভাইরাসে আক্রান্ত হননি।  সংশ্লিষ্ট ইউপি চেয়ারম‍্যান জমিরুল ইসলাম বলেন, বিদেশ থেকে আসা ব‍্যক্তি ৭ দিন যাবৎ অসুস্থ থাকায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। আমি বিষয়টি উপজেলা স্বাস্থ‍্য বিভাগকে অবহিত করি। তিনি আরো বলেন, দুলাল চন্দ্র এখন তার নিজ বাড়িতেই রয়েছেন।

Comments

comments

Leave a Reply