সর্বশেষ সংবাদ

উন্নয়নের মার্কা নৌকার বিজয় নিশ্চিত করে ঘরে ফিরতে হবে — নাহিয়ান

আরিফ উদ্দিন, স্টাফ রিপোর্টার,গাইবান্ধা থেকে:
ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, আগামী ২১ মার্চ গাইবান্ধা-৩ আসনের উপ-নির্বাচনে ছাত্রলীগ নেতাকর্মীদের নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে। বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা সাধারণ মানুষের মাঝে পৌঁছে দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করে সকলকে ঘরে ফিরতে হবে।

১৪ মার্চ (শনিবার) দুপুরে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা ছাত্রলীগের আয়োজনে নৌকা প্রতীকের প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতির পক্ষে নির্বাচনী ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

তিনি আরো বলেন, নির্বাচনের নামে কেউ যদি সন্ত্রাস-নাশকতা করার চেষ্টা করে তা ছাত্রলীগ কঠোরভাবে মোকাবিলা করবে। স্বাধীনতার প্রতীক নৌকার যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তা কেউ ঠেকাতে পারবে না।

সাদুল্লাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোন্তেজার রহমান চঞ্চলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, গাইবান্ধা-৩ আসনের নৌকা প্রতীক প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহারিয়ার খাঁন বিপ্লব, জেলা ছাত্রলীগ সভাপতি আসিফ সরকার, সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন মামুন ও সাবেক সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ রঞ্জু প্রমুখ। সমাবেশটি সঞ্চালনায় ছিলেন উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রিপন।

Comments

comments