সর্বশেষ সংবাদ

নরেন্দ্র মোদীকে রাষ্ট্রীয় মর্যাদায় জাতি বরণ করতে প্রস্তুত – স্বরাষ্ট্র মন্ত্রী 

মো.হারুন আল রশীদ, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:
জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে স্বাগত জানাতে সরকারের পক্ষ থেকে সকল প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় জাতি বরণ করতে প্রস্তুত রয়েছে। বাংলাদেশের বন্ধু নরেন্দ্র মোদীকে নিরাপত্তার আমাদের আইন শৃঙ্খলা বাহিনী সার্বক্ষনিক কাজ করে যাচ্ছে। কর্মসূচীতে যাতে কোন রকম কোন অপ্রীতিকর বা অহেতুক ঝামেলা করে নিরাপত্তার বিঘ্ন ঘটিয়ে কোন অহেতুক কর্মকান্ড ঘটাতে না পারে সে জন্য আইনশৃংখলা বাহিনী সর্বদা প্রস্তুত রয়েছে। তিনি গতকাল রবিবার দুপুর ১২টায় নওগাঁয় গনপূর্ত বিভাগের বাস্তবায়নে ৮ কোটি ১০লাখ টাকা ব্যয়ে ধামইরহাটে থানা কমপ্লেক্স ভবন নির্মাণ কাজের ফলক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

তিনি আরও বলেন,ভারতীয় স্বরাষ্ট্র মন্ত্রীর সাথে সীমান্তে হত্যাকন্ড বন্ধে কথা হয়েছে। সীমান্তে হত্যাকান্ড জিরো টলারেন্সে নিয়ে যাওয়ার জন্য বিজিবি এবং বিএসএফ পর্যায়ে আলোচনা চলছে।

নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম এর সভাপতিত্বে অন্যদের মাঝে অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক,মো. শহীদুজ্জামান সরকার এমপি,মো. ইসরাফিল আলম এমপি, ছলিম উদ্দিন তরফদার এমপি, ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন এমপি, পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি এ,কে,এম হাফিজ আকতার বিপিএম বার,অতিরিক্ত ডিআইজি র‌্যার-৫ এর অধিনায়ক মাহফুজার রহমান বিপিএম বার,নওগাঁর জেলা প্রশাসক হারুন অর-রশীদ, পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়াসহ প্রমুখ।

পরে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে জেলার ৫৬জন চোরকারবারী ও মাদক ব্যবসায়ী আতœাসমর্পন করে। এসময় আতœাসমর্পনকারীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পুলিশ সুপার অন্ধকার পথ থেকে আলোর পথে ফিরিয়ে আনতে তাদের শপথ বাক্য পাঠ করানো হয়। বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রী ধামইরহাট সরকারী এম,এম কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগের ডাকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.দেলদার হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহীদুল ইসলামের সঞ্চালনার এক জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

Comments

comments