সর্বশেষ সংবাদ

সরকারের বহুমুখী সুবিধা গুলো জনমানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে নৌকা মার্কায় ভোট দেয়ার কোন বিকল্প নেই

আরিফ উদ্দিন, স্টাফ রিপোর্টার,গাইবান্ধা থেকে:
নৌকায় ভোট দিয়ে চলমান উন্নয়নের অগ্রগতি অটুট রাখতে সর্বস্তরের নৌকা প্রেমীদের একযোগে কাজ করতে হবে। গাইবান্ধার পলশবাড়ীর হোসেনপুর ইউনিয়নের হাসবাড়ী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় মাঠে এক বিশাল নারী সমাবেশে গাইবান্ধা-৩ নির্বাচনি আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি বলেন নৌকা শান্তির মার্কা-উন্নয়নের মার্কা। সরকারের বহুমুখী সুবিধা গুলো জনমানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে নৌকা মার্কায় ভোট দেয়ার কোন বিকল্প নেই। স্বাধীনতার প্রতিক নৌকা। একমাত্র প্রতিক নৌকার প্রার্থীরা জয়ী হয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করে। দেশ জনগণের সেবা করে।আগুন সন্ত্রাসীদের পরিহার করে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য তিনি আহবান জানান। সমেবেত নারী-পুরুষরা এসময় স্বতঃস্ফুর্ত হাত তুলে সমস্বরে নৌকায় ভোট দেয়ার সমর্থন ব্যক্ত করেন।

গতকাল মঙ্গলবার উপজেলার হোসেনপুর ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সদস্য তৌফিকুল আমিন মন্ডল টিটুর সভাপতিত্বে নির্বাচনী নারী সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি পৌর প্রশাসক আবু বকর প্রধান, উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন, হোসেনপুর ইউপি আ’লীগ সভাপতি ময়নুল হক মাস্টার ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বাবলু প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামী লীগ, সহযোগি ও ভাতৃপ্রতিম সংগঠন সমূহের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দিনভর নির্বাচনি প্রচার-প্রচারনার অংশ হিসেবে তিনি হোসেনপুর ইউনিয়ন এলাকার বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগ করেন।

Comments

comments