সর্বশেষ সংবাদ

বাংলাদেশ আজ আর কারো কাছে হাত পাতে না – শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

রাইসুল ইসলাম খোকন, সরিষাবাড়ী প্রতিনিধি:
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আজকের বাংলাদেশ সারাবিশ্বের বিস্ময়। বাংলাদেশ এখন উন্নত বিশ্বের সাথে পাল্লা দিয়ে চলছে। জাতির পিতা শেখ মুজিব মাত্র তিনবছরে বাংলাদেশকে ধ্বংসস্তুপ থেকে মুক্তির পথে দাঁড় করান। শেখ হাসিনার নেতৃত্বে আজকের যে অবস্থান তার শক্ত ভিত করে গেছেন জাতির পিতা। জামালপুরের সরিষাবাড়ীতে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রানী দিনমনি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উপলক্ষে শনিবার রাতে জামালপুরের সরিষাবাড়ীতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি আরো বলেন, এখন মানুষের ঘরে ঘরে বিদ্যুত, হাতে হাতে মোবাইল, বিজ্ঞানের প্রযুক্তিতে আমাদের সন্তানেরা। আজকে বিশে^র যেকোন জায়গায় যেকোন মানুষের সঙ্গে পাল্লা দিয়ে চলছে আমাদের ছেলেমেয়েরা।

অনুষ্ঠান উদ্বোধন করেন তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মো. মুরাদ হাসান এমপি। মেরিন ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জামালপুর-৫ আসনের এমপি ইঞ্জি. মোজাফ্ফর হোসেন সিআইপি, বানিজ্য মন্ত্রণালয়ের সচিব ড. মো. জাফর উদ্দিন, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোহাম্মদ বাকি বিল্লাহ্। উপস্থিত ছিলেন কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. এএইচএম মোস্তাফিজুর রহমান, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. মো. আলাউদ্দিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি কবি ড. মুহাম্মদ সামাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা প্রমুখ।

Comments

comments