সর্বশেষ সংবাদ

গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন

আরিফ উদ্দিন, স্টাফ রিপোর্টার গাইবান্ধা থেকে:
গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের (রেজিঃ নং-রাজঃ ৪৯৪) কার্যকরি কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন ২৯ ফেব্রুয়ারি। পোস্টার-লিফলেট, প্যানায় ছেয়ে গেছে পলাশবাড়ী পৌরশহরসহ নির্বাচনী এলাকার সর্বত্র।

পলাশবাড়ীস্থ সংগঠনটির প্রধান কার্যালয়ের কার্যকরী কমিটির যথাক্রমে পৃথক ১৩ পদের বিপরীতে সড়ক সম্পাদক এবং সদস্য পদে ২ জন করেসহ ১৫ জন নেতা নির্বাচিত হবেন। তন্মধ্যে ধর্মীয় সম্পাদক একটি পদে কোনো প্রতিদ্বন্দিতা না থাকায় ১২ পদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সবকটি পদে মোট ৩৭ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। সংগঠনের সাধারণ শ্রমিক সদস্য ভোটার ১ হাজার ৩’শ ২৪ জন।
অতীতের যে কোনো সময়ের নির্বাচনের তুলনামূলক প্রচার-প্রচারনাসহ সামগ্রিক ব্যয়বহুল নির্বাচনী বৈতরণী পাড়ি দিতে প্রার্থীরা তাদের নিজ-নিজ প্রতীক ও পরিচয় তুলে ধরে বিরামহীন নির্বাচনী কার্যক্রম চালিয়ে আসছেন। অত্র সংগঠনের পৃথক ১০ আঞ্চলিক শাখার বিপরীতে ভোটারদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করে চলেছেন।

প্রার্থীরা কখনো পলাশবাড়ীতে, কখনো কেউ আমবাগান, কেউ আবার সাদুল্লাপুরে, কেউ বকশীগঞ্জ, কোনো প্রার্থীর বহর ঢোলভাঙ্গায়, কোনো প্রার্থী তার সমর্থক ভোটারদের বহর নিয়ে ধাপেরহাট বন্দরসহ অন্যান্য শাখা কার্যালয় সমূহে অবিরাম দাপিয়ে-দাপিয়ে নির্বাচনি কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

কোনো-কোনো প্রার্থী মোটরসাইকেলের বহর, কেউবা মাইক্রো হাঁকিয়ে, আবার কোনো-কোনো প্রার্থী এখান থেকে সেখানে পাঁয়ে হেটে-যান্ত্রিক কোনো অনেকেই রিক্সাভ্যান কিংবা চার্জার অটো তাদের স্ব-স্ব ভোট প্রার্থনা করে নির্বাচনি মিটিং, চা-চক্র ও মোসাহেব করেই ক্ষান্ত নন- শেষমেশ মোলাকাত করেই ছাড়ছেন।

অত্র সংগঠনের সাধারণ ভোটার ছাড়াও স্থানীয় সর্বস্তরের সচেতন মহলের দৃষ্টি এখন আগামী ২৯ ফেব্রুয়ারি পলাশবাড়ী মহিলা ডিগ্রী কলেজের হলরুমে অনুষ্ঠিত নির্বাচনের শেষ ফলাফলের দিকে।

Comments

comments