সর্বশেষ সংবাদ

গাইবান্ধায় এসকেএস আন্তঃস্কুল (অনুর্দ্ধ-১৭) নারী ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

আরিফ উদ্দিন, স্টাফ রিপোর্টার গাইবান্ধা থেকে:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে গাইবান্ধায় ‘এসকেএস আন্তঃস্কুল (অনুর্দ্ধ-১৭) নারী ফুটবল টুর্ণামেন্ট’ শুরু হয়েছে।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আওতায় এসকেএস ফাউন্ডেশন ও জেলা ফুটবল এসোসিয়েশনের পৃষ্ঠপোষকতায় এ নারী ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করা হয়।

২২ ফেব্রæয়ারি (শনিবার) শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়ামে বিকেল ৩টায় জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলনের পর ফেস্টুনসহ বেলুন উড্ডয়নের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ও জাতীয় মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি মাহাবুব আরা বেগম গিনি এমপি।

জেলা ফুটবল এসোসিয়েশন সভাপতি গোলাম মারুফ মনা’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক ও জেলা ফুটবল এসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক মো. আবদুল মতিন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ্যাড. শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, জেলা প্রথামিক শিক্ষা অফিসার মো. এনায়েত হোসেন, এসকেএস ফাউ-েশনের নির্বাহী প্রধান রাসেল আহম্মেদ লিটন।

উদ্বোধনী দিনে পলাশবাড়ী পিয়ারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় দল বনাম এসকেএস স্কুল এ্যান্ড কলেজ দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়।

জেলার মোট ৮টি দল টুর্ণামেন্টে অংশ নিচ্ছে বলে সুত্র জানিয়েছেন। দলগুলো হচ্ছে আসাদুজ্জামান গালর্স হাই স্কুল এন্ড কলেজ, লক্ষীপুর স্কুল ও কলেজ, পুলিশ লাইন্স স্কুল, সৈয়দপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়, এসকেএস স্কুল এ্যান্ড কলেজ, সাদুল্লাপুর কেএম পাইলট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, গাইবান্ধা এন এইচ মর্ডান উচ্চ বিদ্যালয় ও পলাশবাড়ী পিয়ারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেন, ক্রীড়ার উন্নয়নে সরকার ব্যাপক উদ্যোগ নিয়েছে। তৃণমুল থেকে খেলোয়াড় তৈরী করতে নানা ধরনের প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে।

Comments

comments