সর্বশেষ সংবাদ

একুশে বইমেলায় সাঘাটার লেখক আজাদের ‘স্বপ্ন ছোঁয়ার ইচ্ছে’


নুর হোসেন রেইন, সাঘাটা (গাইবান্ধা) থেকেঃ
অমর একুশে বইমেলা ঢাকায় ২৮৭ও২৮৮ নম্বর স্টলে পাওয়া যাচ্ছে, গাইবান্ধার সাঘাটা উপজেলার সন্তান, বোনারপাড়া লেখকচক্রের যুগ্ম-সম্পাদক, কবি-গল্পকার জাহাঙ্গীর আলম আজাদ এর সপ্তম গ্রন্থ ‘স্বপ্ন ছোঁয়ার ইচ্ছে।’

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গীত এই কাব্যগ্রন্থটিতে ৬০টি ছড়া-কবিতা স্থান পেয়েছে। যার অধিকাংশ লেখাই কয়েকটি জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকায় বিভিন্ন সময় ছাপা হয়েছে। সব বয়সী পাঠকের হৃদয়ে নাড়া দেয়ার মতো এই কাব্যগ্রন্থটির নান্দনিক প্রচ্ছদ এঁকেছেন জনপ্রিয় প্রচ্ছদশিল্পী খালেকুর রাহীম, প্রকাশক কালিপদ সেন টিপুর ‘নিউজ কর্ণার পাবলিশিং থেকে প্রকাশিত এই গ্রন্থটির পরিবেশনার দায়িত্ব নিয়েছে গাজী প্রকাশনী, ঢাকা। দুই কালার বিশিষ্ট ১২০ গ্রাম অফসেট কাগজে মুদ্রিত বইটির মূল্য রাখা হয়েছে ১৫০ টাকা। লেখকের পূর্ব প্রকাশিত গ্রন্থাবলি হলো,কাব্যগ্রন্থ: মানুষ নামের মূর্তি, মনঘুড়ি, স্বপ্ন রঙিন দেশ, ছড়া দিলাম ছড়িয়ে। গল্পগ্রন্থ হলো: হাবলু-বাবলুর মিশন, পড়ন্ত বেলায়।

মেলা শেষে বইগুলো গাইবান্ধার বোনারপাড়া, সাঘাটা, ফুলছড়ি, সহ দেশের বিভিন্ন লাইব্রেরি ও বুকস্টলে পাওয়া যাবে। প্রয়োজনে: ০১৯২২০৯১৯২২ (লেখক)।

Comments

comments

Leave a Reply