সর্বশেষ সংবাদ

পাটকেলঘাটায় ডাকাত গ্রেফতার : শাড়ি ও স্বর্ণালংকার উদ্ধার

মোঃ মামুন হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার সৈয়দপুর গ্রামে ডাকাতির ঘটনায় আরও দু’ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো সাতক্ষীরার বকচরা গ্রামের মৃত তারাচাঁন শেখের ছেলে মোসলেম শেখ(৫৫) ও যশোরের কেশবপুর উপজেলার শেখপুরা গ্রামের আঃ রহমান শেখের ছেলে মামুন শেখ(৩০)।

এ সময় তারা ডাকাতির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে এবং তাদের হেফাজত থেকে লুন্ঠিত ৩টি শাড়ি ও কিছু স্বর্ণালংকার উদ্ধার করা হয়। সোমবার দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়েছে।

আটককৃতরা থানার মামলা নং-০৭, তাং-২৭ জানুয়ারি ২০২০ ইং, ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড এর সন্দিগ্ধ আসামী। সিনিয়র সহকারী পুলিশ সুপার (তালা ও পাটকেলঘাটা সার্কেল) মোঃ হুমায়ুন কবীর ও পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান চালিয়ে সোমবার দিবাগত রাতে তাদেরকে আটক করে।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, দু’দিনের ব্যবধানে ৫ ডাকাতকে গ্রেফতার করা হলো। অন্যান্য পলাতক ডাকাত সদস্যদের দ্রুত গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ২৭ জানুয়ারী গভীর রাতে পাটকেলঘাটা থানার সৈয়দপুর গ্রামের মৃত অজিত ঘোষের পুত্র অমর ঘোষ ও তার মামাতো ভাই গৌতম ঘোষের বাড়িতে অজ্ঞাতনামা ১৩/১৪ জনের ডাকাত দল অস্ত্র-শস্ত্রসহ প্রবেশ করে নগদ টাকা, শাড়ি কাপড়, মোবাইল ফোন ও স্বর্ণালংকারসহ সর্বমোট মূল্য ৮ লাখ ৯৯ হাজার টাকা মূল্যের মালামাল লুন্ঠন করে নিয়ে যায়। এ ঘটনায় পাটকেলঘাটা থানায় মামলা রুজু হয়।

Comments

comments

Leave a Reply