সর্বশেষ সংবাদ

গাইবান্ধা-৩ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট ব্যবসায়ী রফিক

 

 

আরিফ উদ্দিন স্টাফ রিপোর্টার, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের উপ-নির্বাচনে জাতীয়তাবাদীদল বিএনপি’র দলীয় মনোনয়ন প্রত্যাশী জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপি’র উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী মো. রফিকুল ইসলাম রফিক। তিনি এ নির্বাচনী এলাকার দু’টি উপজেলার ১৯ টি ইউনিয়ন ও একটি পৌরসভার মধ্যে দলীয় কর্মকান্ড জোড়ালো করতে নেতাকর্মীদের উজ্জিবিত করছেন। এছাড়াও জোটের শরিকদল গুলোর সাথে সমন্বয় করেছেন।
জাতীয়তাবাদীদল বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র উদ্ধার, শহীদ জিয়ার সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নসহ দেশের উন্নয়নে, দারিদ্র, দূর্ণীতি ও মাদকমুক্ত দেশ গঠনে তিনি গাইবান্ধা-৩ আসনের উপ-নির্বাচনে তিনি বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী। জিয়া মঞ্চের যুগ্ম মহাসচিব রফিকুল ইসলাম রফিক সাদুল্লাপুর উপজেলার বাসিন্দা। তিনি ঢাকাস্থ হোরাইজন কার, হোরাইজন ট্রেড, রোহানী হাউজিং এবং মিরাই গ্রুপের পরিচালক।
অবহেলিত (পলাশবাড়ী-সাদুল্লাপুর) উপজেলার সার্বিক উন্নয়ন এবং জনকল্যাণে নিবেদিত থেকে কাজ করার লক্ষ্য এই নির্বাচনে অংশগ্রহণ করতে চান বিশিষ্ট ব্যবসায়ি রফিকুল ইসলাম রফিক। গাইবান্ধা-৩ আসনের বিএনপি মনোনয়ন প্রত্যাশী হিসেবে তিনি দীর্ঘদিন থেকে আসনটির দুই উপজেলার সাধারণ মানুষের নিকট উপ-নির্বাচনে ধানের শীর্ষ মার্কায় ভোট প্রার্থনা করে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

Comments

comments