সর্বশেষ সংবাদ

সাদুল্যাপুরে সাড়ে ৩ হাজার শীতার্ত মানুষকে শীতবস্ত্র বিতরণ

জিল্লুর রহমান পলাশ, গাইবান্ধা থেকে : গাইবান্ধার সাদুল্যাপুরে দরিদ্র-অসহায় পরিবারের সাড়ে ৩ হাজার শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (২৫ জানুয়ারী) দুপুরে সাদুল্যাপুর বহুমূখী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এই শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়।

গাইবান্ধা জেলা আ’লীগের উপদেষ্টা ও কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মাজেদার রহমান দুলুর ব্যক্তিগত উদ্যোগে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। মাজেদুর রহমান দুলু প্রতিবছরেই পলাশবাড়ী ও সাদুল্যাপুর উপজেলার দরিদ্র-অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করে আসছেন।

জনতা ব্যাংক লিমিটেডের সৌজন্যে এবং মুসলিম ও শিশু পল্লীর সার্বিক ব্যস্থাপনায়  শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দেন সাদুল্যাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহারিয়া খান বিপ্লব ও জেলা আ’লীগের উপদেষ্টা মাজেদার রহমান দুলু।

এ সময় সাদুল্যাপুর উপজেলা আ’লীগের সহ-সভাপতি অধ্যক্ষ জাকারিয়া খন্দকার, মোজাহারুল ইসলাম, প্রভাষক আব্দুল জলিল সরকার, শামছুজ্জোহা প্রামাণিক রাঙ্গা, জিল্লুর রহমান খন্দকার ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মোন্তেজার রহমান চঞ্চলসহ অনেকেই উপস্থিত ছিলেন।

এরআগে, আগে বিভিন্ন এলাকা ঘুরে প্রকৃত দরিদ্র-অসহায় শীতার্ত মানুষের তালিকা করে তাদের হাতে স্লিপ দেয় আ’লীগের নেতাকর্মীরা। তালিকা অনুযায়ী সাদুল্যাপুরের বনগ্রাম, জয়েনপুর, কাজিবাড়ি সন্তোলা, পাঠানোছা, জামালপুর ও দামোদরপুরসহ আশপাশ এলাকার বৃদ্ধ অসহায় নারী-পুরুষ ও শিশুর মধ্যে এই কম্বল দেয়া হয়।

টানা শৈত্যপ্রবাহ ও তীব্র ঠাণ্ডায় দরিদ্র ও অসহায় মানুষের জীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। ঠিক সেই সময় শীতবস্ত্র হাতে পেয়ে আনন্দে-আবেগে আপ্লুত হয়ে পড়েন অসহায় মানুষরা।

Comments

comments