সর্বশেষ সংবাদ

পলাশবাড়ীতে সন্তানকে কোলে নেওয়ার অপরাধে পিতার বসতবাড়ীতে হামলা

আরিফ উদ্দিন, স্টাফ রিপোর্টার, গাইবান্ধা থেকে: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের হাসনেরপাড়া গ্রামে সন্তানকে কোলে নেওয়ার অপরাধে পিতার বসতবাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

উপজেলার বেতকাপা ইউনিয়নের হাসনেরপাড়া গ্রামে বাসিন্দা মোস্তাকিম রহমান রিন্টু (২২) এর সহিত ইসলামী শরীয়ত মোতাবেক একই গ্রামের আমিনুর ইসলামের কন্যা আম্বিয়ার বেগমের বিবাহ হয়। বিয়ের পরে এ দম্পতি একটি পুত্র সন্তান জন্ম নেয়। শিশুটির বয়স ৮ মাস চলমান। এ দম্পতির মধ্যে আত্মকোলহ হওয়ায় তারা আলাদা হয়ে যায়। আম্বিয়া বেগম আইনের আশ্রয় নেয়। বিজ্ঞ আমলী আদালত পলাশবাড়ী গাইবান্ধার সিআর ৩১১/২০১৯ একটি মামলা দায়ের করে। আদালত কর্তৃক উপরোক্ত মামলার তদন্ত দেয়া হয় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার উপর। পলাশবাড়ী উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের স্মারক নং-৩২.০১.৩২৬৭.০০০.০৪.০০১.২০.১৩ পত্র মূলে ২১ জানুয়ারী ২০২০ ঘটনার দিন মঙ্গলবার উক্ত অফিসে উপস্থিত হয় উভয়পক্ষ এসময় শিশু আল আরমানকে কোলে নেওয়ার চেষ্টা করায় উভয়পক্ষের মধ্যে বাক-বিদন্ডার সৃষ্টি হয়। এঘটনার জের ধরে পরে নিজ গ্রামের ফিরে এসে মোস্তাকিম রহমান রিন্টুর বসতবাড়ীর উপর হামলা করে আম্বিয়া বেগমের পরিবার লোকজন। এসময় তারা বসতবাড়ী ভাংচুর করে ঘরের আসাবসপত্র তচ্ছনচসহ নগদ অর্থ এবং স্বর্ণলংঙ্কার নিয়ে যায় বলে দাবী করেন মোস্তাকিম রহমান রিন্টু ভাই রনি ও স্থানীয়রা।

এঘটনায় মোস্তাকিম রহমান রিন্টুর বড় ভাই রনি মিয়া পলাশবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ অভিযোগের ভিক্তিতে ঘটনাস্থল পরির্দশন ও প্রাথমিক তদন্ত করেছে পুলিশ ।

স্থানীয় ইউপি সদস্য নুরনব্বী মিয় জানান, বসতবাড়ীতে হামলার ঘটনায় থানায় অভিযোগ দেওয়ায় পুলিশ সরেজমিনে তদন্ত করেছেন। তিনি আরো বলেন অভিযোগকারীর বতসবাড়ীতে কেউ না থাকার সুযোগে বতসবাড়ী উপর হামলা চালিয়ে ভাংচুর করা হয়েছে।

Comments

comments