সর্বশেষ সংবাদ

সলিং নির্মাণের দাবি ও কাজ সম্পর্ণ, এলাকাবাসীর মধ্যে মিষ্টি বিতরণ

মোঃ মামুন হোসে, সাতক্ষীরা প্রতিনিধি : তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের টাওয়ার রোড হইতে আকরম খা’র কুড় পর্যন্ত কাচা রাস্তাটি বিগত বছর গুলো বর্ষা মৌসুমে চলাচলের অনুপযোগী ছিল। এলাকাবাসীর চলাচলের যেন সমস্যা না হয় সেদিকে লক্ষ্য রেখে নগরঘাটা ইউনিয়নের  চেয়ারম্যান কামরুজ্জামান লিপু রাস্তাটি ইটের সোলিং করে দেবেন বলে অঙ্গীকার করেন। তারই ধারাবাহিকতায় পিআইও’র অর্থায়নে ২৪ লাখ টাকা বাজেটে ৫২০ মিটার রাস্তাটির নির্মাণ কাজ সম্পর্ণ করা হয়। নির্ধারিত সময়ের মধ্যে নির্মাণ কাজ সম্পর্ণ হওয়ায় স্থানীয় এলাকাবাসী ২১ জানুয়ারী বেলা ১১টার সময় খুশিতে মিষ্টি বিতরণ করেন।

এবিষয়ে চেয়ারম্যান কামরুজ্জামান লিপু এই প্রতিনিধিকে বলেন, “গ্রাম হবে শহর” মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের স্লোগানটি স্বপ্ন নয়, আজ তা বাস্তব। রাস্তা নির্মাণের পাশাপাশি প্রতিটি মোড়ে মোড়ে, মসজিদ-মন্দিরের সামনে, স্কুল ও মাদ্রাসার মোড়ে সৌর বিদ্যুৎ চালিত স্ট্রিট লাইট স্থাপন করা হয়েছে। দু-এক জায়গায় স্ট্রিট লাইট বাকি থাকলে সেটা খুব দ্রুত সমাধান করা হবে।

উক্ত মিষ্টি বিতরণের সময় উপস্থিত ছিলেন, তালা উপজেলা বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক মোঃ শাহিনুর রহমান শাহিন, ইউনিয়ন ওয়ার্কার্স পার্টির সাবেক সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান, ওয়ার্কার্স পার্টির জাহাঙ্গীর আলম, স্থানীয় বাসিন্দা আবুল হোসেন, নজরুল ইসলাম, ইমরান হোসেন, মোঃ আজাদ প্রমূখ।

Comments

comments