সর্বশেষ সংবাদ

মধুপুরে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৪

হাফিজুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইলের মধুপুরে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন ৪ জন। এব্যাপারে মধুপুর থানায় অভিযোগ দায়ের করেছেন আহত মতিন।

আহত ময়েন ও তার ভাই মামলার বাদী মতিন জানায়, মধুপুরের কুড়ালিয়া ইউনিয়নের গংগাহরী গ্রামের মৃত সোবহান আলীর ছেলে লুৎফর রহমান এর সাথে দীর্ঘদিন যাবৎ জমি জমা নিয়ে আমাদের মধ্যে বিরোধ চলে আসছিল।

জমি সংক্রান্ত বিরোধ বিষয়টি মীমাংসার লক্ষে শনিবার(১১ জানুয়ারী) বিকেল স্থানীয় এলাকার মাতাব্বর গন সহ এলাকাবাসী ও উভয় পক্ষ আলোচনায় বসেন। এসময় বিরোধকৃত জমি পরিমাপ করার সময় উভয় পক্ষের মধ্যে কথাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে লুৎফর রহমান তার হাতে থাকা দা দিয়ে ময়েনকে কোপ দেয়। দায়ের কোপটি তার বাম চোখে লাগে এবং রক্তাক্ত জখম হয়।

এসময় ময়েনকে বাচাতে গেলে লুৎফরের দলবল আমাকেও আঘাত করে। এময় তিন জন আহত হয়। স্থানীয়রা আমাদেরকে উদ্ধার করে মধুপুর হাসপাতালে নিয়ে আসেন। আহত ময়েনের অবস্থা গরুত্বর দেখে মধুপুর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাৎক্ষনিক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল হতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা শেরেবাংলা নগর জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট হাসপাতালে পাঠালে সেখান কার চিকিৎসকরা ময়েনের একটি চোখ হারিযে নষ্ট হয়ে গেছে বলে নিশ্চিত করেছেন।

এব্যাপারে মধুপুর থানার ওসি তারিক কামাল ঘটনার সত্যত্যা স্বীকার করে বলেন আহত ময়েনের ভাই মতিন বাদী হয়ে ১৪ জানুয়ারী ২০ইং বুধবার মধুপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ১১। তদন্ত সাপেক্ষে দোষীদের কে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

Comments

comments

Leave a Reply