সর্বশেষ সংবাদ

গোবিন্দগঞ্জে বিয়ের স্বীকৃতি না পেয়ে মিতুর আত্মহত্যা

মানিক সাহা, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) থেকে: গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্বামী পরিক্ততা এক গৃহবধূর সাথে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন যাবত দৈহিক সম্পর্ক এবং বিয়েতে বিয়ে করতে অস্বীকৃতি জানানোয় এক সন্তানের জননী মিতু বেগম প্রেমিকের উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ করেছে তাঁর পরিবার।

বুধবার সকাল ১১টায় মিতু বেগম (২৩) প্রেমিক রাজু মিয়ার উপর অভিমান করে নিজ শয়ন ঘরের তীরে সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। পরিবারের সদস্যরা জানিয়েছেন, রাজাহার ইউনিয়নের বড়শাও গ্রামের রাজু মিয়া রাজাবিরাট এলাকার খোরশেদ আলমের স্বামী পরিক্ততা কন্যা এক সন্তানের জননী মিতু বেগমকে বিয়ের প্রলোভন দিয়ে দির্ঘদিন যাবত দৈহিক মেলামেশা করে।

এদিকে রাজু মিয়া অতিসম্প্রতি ঐ এলাকায় এক অনুষ্ঠানে পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার হয়। জেল থেকে জামিনে এসে লম্পট রাজু ১৫ জানুয়ারী সকাল ৯টায় মিতুর বাড়ীতে দেখা করে মিতুকে বিয়ে না করার কথা বলে বাড়ী থেকে বেড়িয়ে যায়। এর পরেই এ ঘটনায় রাগে লজ্জায় বুধবার বেলা ১১টার দিকে নিজ শয়ন ঘরের দরজা লাগিয়ে তীরের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

খবর পেয়ে বৈরাগীর হাট পুলিশ কেন্দ্রের ইনর্চাজ ও সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান জানান, মিতুর পরিবারের পক্ষ থেকে এখনও এ মামলা দায়ের করা হয়নি। মামলা দায়েরর পর প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments