সর্বশেষ সংবাদ

সাঘাটায় দরিদ্র পরিবারের মাঝে চাল বিতরন

নুর হোসেন রেইন, সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধা ডেভলপমেন্ট অর্গানাইজেশন ও আশার আলো প্রভাতী সংস্থার উদ্যোগে। সদস্যের মাঝে বছরে চারবার বিনামূল্যে ত্রাণ অনুদান চাল, শাড়ী, লুঙ্গি, সেমাই, চিনি ও শীতার্ত মানুষের মাঝে কম্বল এবং অর্ধেক মূল্যে ঢেউটিন বিতরণের অংশ হিসেবে। সাঘাটা উপজেলা সহ গাইবান্ধা জেলায় ৮৩ হাজার সদস্যের মাঝে প্রত্যেককে ১০ কেজি করে চাল বিতরণ লক্ষে। গতকাল রোববার উপজেলার কচুয়া ইউনিয়নের উল্ল্যা সোনাতলা সংস্থার কার্যালয় থেকে ৪ হাজার দরিদ্র পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরন করা হয়েছে।

চাল বিতরণ পূর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কচুয়া ইউপি চেয়ারম্যান মাহবুবর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ মোঃ শফিকুল ইসলাম সাজু তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়ন ও গরীব অসহায় হতদরিদ্রতার হাত থেকে রক্ষা করতে প্রতিটি মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে, একে অপরের বিপদে ঝাপিয়ে পড়তে হবে কাঁধে কাঁধ মিলিয়ে সমাজকে এগিয়ে নিতে হবে। দেশ থেকে মাদক,বাল্যবিবাহ, যৌতুক এবং জঙ্গী তৎপরতা নির্মূল করতে হবে যদি আমরা সবাই একাত্মতা ঘোষণা করি। তবে সম্ভব বঙ্গবন্ধু বঙ্গমাতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,বোনারপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ এনায়েত কবির,সাঘাটা থানার এস আই সৈয়দ মামুনুর রশিদ মামুন। আরো বক্তব্য রাখেন, সাংবাদিক মোঃ নুর হোসেন রেইন, সংস্থার নির্বাহী পরিচালক আরিফুল ইসলাম সাগর, এরিয়া ম্যানেজার আব্দুস ছামাদ, ম্যানেজার মোঃ সোহেল রানা, সমাজ সেবক আসলাম মোল্ল্যা, সঞ্চালনা করেন, খলিলুর রহমান।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারী সাঘাটার ডাকবাংলায় সংস্থা চত্বরে প্রথম এ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, জাতীয় সংসদের ডেপুটি স্পীকার অ্যাড. ফজলে রাব্বী মিয়া এম.পি।

Comments

comments

Leave a Reply