সর্বশেষ সংবাদ

সাতক্ষীরায় কলেজ ছাত্রী হত্যায় আটক-৩

মোঃ মামুন হোসে, সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বাদগাটা গ্রামে কলেজ পড়ুয়া ছাত্রী মরিয়ম হত্যা মামলায় জিজ্ঞাসাবাদর জন্য পুলিশ তিনজনকে আটক করেছে। শুক্রবার রাতে তাদেরকে নিজ নিজ বাড়ি থেকে আটক করা হয়।

আটককৃতরা হল, শ্যামনগর উপজেলার কোচড়াহাটি গ্রামের পরিমল মন্ডলের ছেলে ওয়াল্ড ভিশনের কর্মী সুব্রত মন্ডল (২৩), একই উপজেলার পাড়াকোটলা গ্রামের হাজারী লাল জোয়ারদারের ছেলে গ্রাম ডাক্তার বিকাশ জোয়ার্দার (২৮) ও সোয়ালিয়া গ্রামের ভ্যান চালক শাহীন (২৫)।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ইয়াছিন আলী জানান, বাদঘাটা গ্রামের আব্দুল কাদেরের মেয়ে মরিয়ম খাতুন (২১) বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয় আর বাড়ি ফেরেনি। এ ঘটনায় পরদিন তার বাবা থানায় একটি সাধারণ ডায়রী করেন। শুক্রবার সকালে বল্লভপুর গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক মাধব চদ্র মন্ডলের ধানক্ষেত থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের ভাই মোহাম্মদ আলী বাদি হয়ে শুক্রবার রাতেই কারো নাম উল্লেখ না করে থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

ঘটনার তদন্ত নেমে পুলিশ জানতে পারে যে সোয়ালিয়া গ্রামের ভ্যান চালক শাহীন হোসেন দেড় বছর আগে মরিয়মকে প্রায়ই উত্যক্ত করতো। একপর্যায়ে তাকে মারপিট করে পুলিশে দেওয়া হয়। উপজেলা নির্বার্হী কর্মকর্তা তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। জেল থেকে বের হওয়ার পর শাহীন এমন ঘটনা ঘটাতে পারে কিনা তা খতিয়ে দেখতে তাকে আটক করা হয়েছে।

এ ছাড়াও একসঙ্গে পড়াশুনা করার সময় পূর্বের সম্পর্কের জেরে সুব্রত মন্ডল ও তাদেরই আত্মীয় বিকাশ জোয়ার্দারকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Comments

comments

Leave a Reply