সর্বশেষ সংবাদ

ধামইরহাট-জয়পুরহাট বেহাল সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন

মো. হারুন আল রশীদ, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:
দির্ঘদিনের প্রত্যাশিত নওগঁf-ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের ধামইরহাট-মঙ্গলবাড়ী অংশের বেহাল রাস্তা ও ড্রেনের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। জনগনের দির্ঘদিনের প্রত্যাশিত রাস্তার উন্নয়ন কাজ ও ড্রেন নির্মাণ কাজ শুরু হওয়ায় এলাকাবাসী চরম ভোগান্তি থেকে রক্ষা পেতে যাছে। আগামী বর্ষা মওসুম শুরু আগে কাজ শেষ হবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়েছে।

জানা গেছে,গতকাল শনিবার বিকেল ৩টায় উপজেলার আমাইতাড়া মোড়ে বগুড়া-নওগাঁ-ধামইরহাট-জয়পুরহাট সড়কের ধামইরহাট থেকে মঙ্গলবাড়ী বাজার পর্যন্ত ১১ কিলোমিটার ৬শত ৫ মিটার রাস্তার মজবুতিকরণসহ সার্ফেসিং কাজ এবং প্রায় ৯শত ৫ মিটার নতুন ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য মো.শহীদুজ্জামান সরকার। এ উপলক্ষে এক আলোচনা সভা সড়ক ও জনপথ বিভাগ নওগাঁর নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অন্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আজাহার আলী,উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়,ধামইরহাট পৌরসভার মেয়র মো.আমিনুর রহমান,থানা আ.লীগের সভাপতি দেলদার হোসেন,সাধারণ সম্পাদক অধক্ষ মো.শহীদুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা,যুবলীগ নেতা সেলিম মাহমুদ রাজু প্রমুখ।

এব্যাপারে সড়ক ও জনপথ বিভগের নওগাঁর নির্বাহী প্রকৌশীলী মোহাম্মদ হামিদুল হক বলেন,প্রায় ১৮ কোটি টাকা ব্যয়ে রাস্তা ও ড্রেন নির্মাণের জন্য মন্ত্রণালয় থেকে অনুমোদন এবং সকল প্রক্রিয়া কাজ শুরু হয়েছে। আগামী বর্ষা মওসুমের আগে নির্মাণ কাজ শেষ হবে। জনগের জনদাবীর প্রেক্ষিতে সকল ওই রাস্তা ও ড্রেন নির্মাণের জন্য অর্থ বরাদ্দ করায় এ নির্মাণ কাজ শুরু হয়েছে। কাজটি বাস্তবায়ন করছে নওগাঁর ঠিকাদার সংস্থা আমিনুল হক প্রায়ভেট লিমিটেড।

Comments

comments

Leave a Reply