সর্বশেষ সংবাদ

পলাশবাড়ীতে শাওন নামে এক যুবকের লাশ উদ্ধার

আরিফ উদ্দিন, স্টাফ রিপোর্টার, গাইবান্ধা থেকে: গাইবান্ধার পলাশবাড়ীর পল্লীতে একটি জৈব বায়োগ্যাস প্লান্টের হাউজ থেকে শাওন (৩২) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী, পারিবারিক ও থানা সূত্রে জানা যায়,উপজেলার বরিশাল ইউনিয়নের ভগবানপুর গ্রামের সাবু মিয়ার ছেলে স্থানীয় কোমরপুর বাজারের মুদি ব্যবসায়ি শাওন অন্যান্য দিনের ন্যায় সোমবার দোকান থেকে বাড়ীতে না ফিরে নিঁখোজ হয়। এদিকে বাড়ীতে না ফেরায় পরিবারের লোকজনসহ স্বজনরা সোমবার রাতভর সম্ভাব্য বিভিন্ন স্থানে সন্ধান করেও শাওনের সন্ধান পেতে ব্যর্থ হয়।

পরদিন গতকাল মঙ্গলবার সকালে শাওনের স্বজনরা কোমরপুরবাজার এলাকায় (ভগবানপুর) মৃত- আজিজার রহমান বিএসসি’র বাড়ির অদূরে একটি বায়োগ্যাস প্লান্টের পাশে রক্তের দাগ দেখতে পান। রক্তের দাগ দেখতে-দেখতে প্লান্ট পর্যন্ত পৌঁছামাত্র প্লান্টের ভিতরে নিহত শাওনের লাশের সন্ধান মেলে।
পরে থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে ইট চাপা দিয়ে ডুবিয়ে রাখা অবস্থায শাওনের লাশ উদ্ধার করে।

থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।উদ্ধারের সময় শাওনের মাথায একাধিক আঘাতের চিহৃ পাওয়া যায়। এসময় তিনি জানান, অজ্ঞাত দুর্বৃত্তরা ওই যুবককে পরিকল্পিতভাবে হত্যা করে ওই প্লান্টের হাউজে লাশ ডুবিয়ে রাখে বলে ধারণা করা হচ্ছে।

পারিবারিক জিজ্ঞাসাবাদ ছাড়াও সংশ্লিষ্ট তদন্তের মাধ্যমে হত্যারহস্য উদঘাটনসহ জড়িতদের সনাক্ত করতে পুলিশী জোর তৎপরতা অব্যাহত রয়েছে।

Comments

comments

Leave a Reply