সর্বশেষ সংবাদ

সাতক্ষীরায় তৈরি হলো মানবতার দেয়াল

মোঃ মামুন হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি :  আপনার অপ্রয়োজনীয় পোশাক রেখে যান, প্রয়োজন হলে পোশাক নিয়ে যান। এমন মানবতার দেয়াল আমরা দেশে ও দেশের বাহিরেও বহু জায়গাতে দেখে আসছি। তারই ধারাবাহিকতায় এবার সাতক্ষীরার পাটকেলঘাটাস্থ তালা উপজেলা ভূমি অফিসেও মানবতার দেয়াল শুরু হলো উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি কমিশনার(ভূমি)’র উদ্দ্যোগে।
মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুর ১২টার সময় এ মানবতার দেয়াল’র শুভ উদ্বোধন ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন ও সহকারী কমিশনার(ভূমি)-নির্বাহী ম্যাজিষ্ট্রেটট খন্দকার রবিউল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন, সদর সরুলিয়া ইউপি চেয়ারম্যান মোঃ মতিউর রহমান, প্রাক্তন মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আব্দুস সবুর, অত্র ভূমি অফিসের নাজির-কাম-ক্যাশিয়ার নুরুল আমিন, প্রধান সহকারি(ভারপ্রাপ্ত) অসিম চক্রবর্তী, সার্টিফিকেট সহকারি মোঃ তহিদুজ্জামান, অফিস সহকারি মোঃ তরিকুল ইসলাম সহ অনেকে।
তালা উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম বলেন, এখন থেকে আপনারা আপনাদের বাড়ীতে ফেলে রাখা বা যে পোশাকগুলো আপনাদের ব্যবহৃত হয় না সেগুলো এই মানবতার দেয়ালে রেখে যান। এখান থেকে যাদের এই পোশাক প্রয়োজন তারা সেগুলো নিয়ে উপকৃত হবে।
তালা উপজেলা নির্বাহী অফিসার বলেন, আপনার অপ্রয়োজনীয় পোশাকটি এই মানবতার দেয়ালে রেখে যান এবং যাদের পোশাক প্রয়োজন তারা নিয়ে যান। এই মানবতার দেয়ালের মাধ্যমে গরীব ও মেহনতি মানুষের পোশাকের অভাব দূর হবে।

Comments

comments