সর্বশেষ সংবাদ

গোবিন্দগঞ্জে এক কন্যা শিশু সহ বৃদ্ধার লাশ উদ্ধার

মানিক সাহা, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) থেকে: গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক কন্যা শিশুসহ গুরুতর আহত অবস্থায় এক অজ্ঞাত বৃদ্ধাকে উদ্ধার করে পুলিশ। বুধবার রাত আনুমানিক ১২টার দিকে গোবিন্দগঞ্জ বোয়ালিয়া বাঁশহাটির নিকট থেকে হাইওয়ে পুলিশ তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধার মৃত্যু হয়।

পুলিশ জানায়, বুধবার রাতে ওই স্থানে অজ্ঞাত বৃদ্ধাকে মারাত্বক আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তাঁকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কিছুক্ষণ পর বৃদ্ধার মৃত্যু হয়। এসময় বৃদ্ধার পাশ থেকে ক্রন্দনরত অবস্থায় ৩/৪ বছরের একজন কন্যা শিশুকে উদ্ধার করা হয়। শিশুটি শুধু তাঁর নিজের নাম সামেনা, পিতার নাম বাদশা মিয়া, মায়ের নাম নূরী বেগম, বোন আমেনা এবং গ্রামের নাম বটতলি বলে জানাতে পেরেছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের জিলানী বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, অনেক খোঁজ খবর করার পর জানা যায় নিহত বৃদ্ধা এবং পাশে থাকা শিশুটি কুড়িগ্রাম জেলার বাসিন্দা। তবে বৃদ্ধা মহিলা কিছুটা মানসিক ভারসাম্যহীন। সে ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতো। শিশুটিকে নেয়ার মত তাঁর কেউ না থাকায় শিশুটিকে সেভ হোমে পাঠানো হবে বলে তিনি আরও জানান।

Comments

comments