সর্বশেষ সংবাদ

মধুপুরে আশা শিক্ষা সেবিকা সম্মেলন কর্মশালা অনুষ্ঠিত

হাফিজুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুরে দুই দিন ব্যাপী আশা শিক্ষা সেবিকা সম্মেলন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মধুপুর ব্র্যাক লার্নিং সেন্টারে আশা টাঙ্গাইল(ঘাটাইল) জেলার আয়োজনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সমাপনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে কর্মশালা শেষ হয়।

কর্মশালায় রায় এ্যাডভাইজার সুশীল রায়ের সভাপতিত্বে ও সিনিয়র ডিএম মিজানুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় এবং আশার এড.ভিএম সাইদুল ইসলাম চৌধুরীর উপস্থাপনায় প্রধান অথিতির বক্তব্য রাখেন-মধুপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা, বিশেষ অথিতির বক্তব্য রাখেন মো: শফিকুল ইসলাম খান, উপজেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলাম খান, সহকারী শিক্ষা অফিসার মোস্তফা কামাল, আশা’র প্রোগ্রাম ডিরেক্টর খাইরুল বাশার, শিক্ষা প্রকল্প কর্মকর্তা সামিউল হক সহ আশা’র কেন্দ্রীয় কর্মকর্তাগন।

আশা টাঙ্গাইল ডিভিশনের ডিভিএমও এমডিগন আশা টাঙ্গাইল(ঘাটাইল)জেলার এস.ই, ফিল্ড অফিসার শিক্ষা , ৯ জন শিক্ষা সুপারভাইজার ৮২ জন শিক্ষা সেবিকা সম্মেলন ও কর্মশালায় উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন আশা বাংলাদেশে ৪,৮০,০০০ শিক্ষার্থীদের এই শিক্ষা সহায়তা প্রদান করেন যার অধীনে ১০০০ জন শিক্ষা সুপার ভাইজার ও ১৫২০০ জন শিক্ষা সেবিকা কর্মরত আছেন। টাঙ্গাইল (ঘাটাইল)এ ২৮ টি ব্রাঞ্চে ৪১০ টি শিক্ষা কেন্দ্রের অধীনে ১০,০৯৮ জন শিক্ষার্থী এই শিক্ষা সহায়তা পেয়ে আসছে।

Comments

comments