সর্বশেষ সংবাদ

বর্তমান সরকারের অধীনে দেশে অনেক উন্নয়ন হয়েছে – ঠাকুরগাঁওয়ে দূদক মহাপরিচালক

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও প্রতিনিধি: নানা আয়োজনের মধ্যে দিয়ে ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জ উপজেলায় “পীরগঞ্জ ডায়াবেটিস সমিতি ও হাসপাতালের” ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শনিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে পায়ড়া উড়িয়ে এই প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন বাংলাদেশ দূর্নীতি দমন কমিশনের (দুদক) মহাপরিচালক সারোয়ার মাহমুদ।

ডায়াবেটিক সমিতির সভাপতি হাফিজ উদ্দিন আহম্মদের সভাপতিত্বে এসময় হাসপাতাল চত্বরে এক আলোচনা সভায় বক্তব্য দেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম সচিব বদরে মুনির ফেরদৌস, অতিরিক্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার পীরগঞ্জ তৌহিদ দৌলা লুপম,রানীশংকৈল ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম,পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার সহ অন্নান্যরা।

এসময় দূর্নীতি দমন কমিশনের(দুদক) মহাপরিচালক সারোয়ার মাহমুদ বলেন,বর্তমান সরকার ক্ষতায় আসার পর থেকে দেশে অনেক উন্নয়ন হয়েছে। সরকারের প্রতিটি উন্নয়ন আজ দৃশ্যমান। অনেক গুরুত্বপূর্ণ অবকাঠামো তৈরী হয়েছে এই সরকারের আমলে। যার সুবিধা পাচ্ছেন সাধারণ জনগণ। আজকে দেশে দারিদ্রের সংখ্যা কমে গেছে। কিন্তু আমাদেরকে আরো সামনের দিকে এগিয়ে যেতে হবে। যার জন্য আমাদের সকলের প্রতিষ্ঠা দরকার।

 

Comments

comments