সর্বশেষ সংবাদ

ধামইরহাটে ছিনতাইকালে তিন ভূয়া ডিবি পুলিশ আটক

মো. হারুন আল রশীদ, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর ধামইরহাটে ছিনতাইকালে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়দানকারী তিন যুবককে আটক করা হয়েছে। রোববার ভোর ৫ টার দিকে উপজেলার বড়থা বাজারের পাশ থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন উপজেলার দাদনপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে এখলাস হোসেন সম্রাট (২০) পত্নীতলা উপজেলার চকজয়রাম গ্রামের শাহিদ শেখের ছেলে নাহিদ হোসেন (২৫) ও বাবনাবাজ গ্রামের গৌরচন্দ্র মন্ডলের ছেলে বিকাশ চন্দ্র মন্ডল (৩৪)।

স্থানীয় সূত্রে জানা যায়, ধামইরহাট উপজেলাধীন ফতেপুর-মাতাজী বাইপাস রাস্তা দিয়ে আড়ানগর ইউনিয়নের দুই সবজি ব্যবসায়ী ভোরবেলা সবজি কেনার উদ্দেশ্যে ইজিবাইকে বদলগাছী উপজেলার দিকে রওনা দেন। পথে কাজিপুর ডাবল ব্রীজের দক্ষিণে বড়থা বাজারের নিকট একটি মোটর সাইকেলে থাকা তিন যুবক ব্যবসায়ীদের ধাওয়া করে। পরে ওই তিন যুবক নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ব্যবসায়ীদের কাছে কত টাকা আছে জানতে চায়। এতে ব্যবসায়ীদের সন্দেহ হলে তারা চিৎকার শুরু করে। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে নাহিদ হোসেন ও বিকাশ চন্দ্রকে আটক করে থানার সোর্পদ করে। তবে অপর যুবক সম্রাট পালিয়ে যায়। পরবর্তীতে এলাকাবাসীর সহায়তায় থানা পুলিশ সম্রাটকে পলাশবাড়ী গ্রাম থেকে আটক করে।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম বলেন, স্থানীয়রা দুইজনকে আটক করে থানা পুলিশে সোপর্দ করে। একজন পালিয়ে গেলেও পরে তাকে পুলিশ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে থানা ছিনতাইয়ের মামলা, ভূয়া পুলিশ পরিচয়ের মামলা দায়ের করা হয়েছে।

Comments

comments