সর্বশেষ সংবাদ

পলাশবাড়ীতে জেল হত্যা দিবস পালিত

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে রোববার দিনব্যাপী আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে ৩ নভেম্বর ভয়াল জেল হত্যা দিবস পালন করা হয়েছে। কর্মসূচি সমূহের মধ্যে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারণ, বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, আলোচনা সভা ও দো’আ মাহফিল।

পৌর শহরের স্থানীয় চৌমাথা মোড় ডাকবাংলো চত্বরে রোববার বিকেলে উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার,উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ,সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, সহ-সভাপতি আলী মোস্তফা রেজা গোলাপ, শহিদুল ইসলাম বাদশা, অধ্যক্ষ সাইফুলার রহমান চৌধুরী তোতা, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, কোষাধ্যক্ষ আব্দুল মজিদ বাবলু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান এএসএম রফিকুল ইসলাম মন্ডল রিপন, যুবলীগ নেতা আবু মুছা প্রধান সুমন, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি শেখ শামসুজ্জোহা হিটু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সদস্য সচিব আশরাফুল ইসলাম তিতাস, তাঁতীলীগ সভাপতি আকতারুজ্জামান টিটু, সাবেক ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান শেখ ফরিদ, খন্দকার ফরহাদ হোসেন ও রিক্সা-ভ্যান শ্রমিকলীগ সাধারণ সম্পাদক সরোয়ার কবির মজনু প্রমুখ।
শেষে বঙ্গবন্ধু, জাতীয় চারনেতা, বীর শহীদদের আত্মার শান্তি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তাঁর পরিবারের সদস্যদের সর্বাঙ্গীন সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুসহ দেশ-জাতির কল্যাণ ও সার্বিক অগ্রগতি কামনা করে বিশেষ দো’আ অনুষ্ঠিত হয়।
এসময় উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ এবং সহযোগী সংগঠন সমূহের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত।

Comments

comments