সর্বশেষ সংবাদ

পলাশবাড়ীতে সড়ক পরিবহন আইন বিষয়ে সচেতনতামূলক লিফলেট বিতরণ

আরিফ উদ্দিন, স্টাফ রিপোর্টার, গাইবান্ধা থেকে: গাইবান্ধার পলাশবাড়ী পৌর শহরের জিরো পয়েন্ট চৌমাথা মোড়ে রোববার সড়ক পরিবহন আইন ২০১৮ সম্পর্কে জরিমানা, শাস্তি ও সতর্কতাসহ সচেতনতামূলক লিফলেট বিতরণ ছাড়াও এক পথসভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলাম।

তিনি এসময় ট্রাফিক আইন সমূহ মেনে চলতে সকলের স্বতঃস্ফূর্ত সার্বিক সহযোগিতা কামনা করেন। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার আশাদুজ্জামান, গাইবান্ধা ট্রাফিক পুলিশের টিআই কর্মকর্তা নুর আলম সিদ্দিক, পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদার রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম লিপন, সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, জাসদ সভাপতি নুরুজ্জামান প্রধান, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম ভোটবাবু, গাইবান্ধা জেলা বাস-মিনিবাস ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন সভাপতি আব্দুস সোবহান মন্ডল, সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, ট্রাফিক পুলিশের টিআই মোশারফ হোসেন ও ট্রাফিক সার্জেন্ট প্রমুখ।

এসময় উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে পুলিশ সুপারের নেতৃত্বে উপস্থিতবৃন্দ রংপুর-বগুড়া জাতীয় মহাসড়ক এবং ঘোড়াঘাট-গাইবান্ধা আঞ্চলিক মহাসড়কে চলাচলরত যাত্রীবাহী বাস, মিনিবাস, ট্রাক, কাভার্ডভ্যান, মিনিট্রাক এবং মাইক্রোবাসের চালক-যাত্রী ও মোটরসাইকেল আরোহীদের মাঝে ‘আপনাকে অভিবাদন ট্রাফিক আইন মেনে চলুন নিরাপদে বাড়ী ফিরুন’ সড়ক পরিবহন আইন ২০১৮-এ উল্লেখিত জরিমানা ও শাস্তি সম্পর্কে সতর্কতামূলক নিদের্শনা সম্বলিত বিভিন্ন লিফলেট বিতরণ করা হয়।

Comments

comments