1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. sumon@gobikhobor.com : SUMON KAMAL : SUMON KAMAL
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
  6. rmmksumon@yahoo.com : SUMON KAMAL : SUMON KAMAL
গাইবান্ধায় র‌্যাবের অভিযানে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অভিযোগে আটক ৬ - গোবি খবর
বুধবার, ০৩ জুন ২০২০, ০৬:২২ পূর্বাহ্ন

গাইবান্ধায় র‌্যাবের অভিযানে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অভিযোগে আটক ৬

  • আপডেট করা হয়েছে : শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
  • ৯ বার পঠিত

আরিফ উদ্দিন, স্টাফ রিপোর্টার, গাইবান্ধা থেকে: গাইবান্ধায় পর্নোগ্রাফি সিডি সংরক্ষণ ও বিক্রির অভিযোগে ৬জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা শহরের সার্কুলার রোড এলাকার কয়েকটি ভিডিও ও গান ডাউনলোডের কম্পিউটার দোকানে অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়। এ সময় ৬টি কম্পিউটার জব্দ করা হয়।শুক্রবার (০১ নভেম্বর) সকালে আটকের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. মুন্না বিশ্বাস।

আটক ব্যক্তিরা হলেন গাইবান্ধা পৌর এলাকার মহুরীপাড়ার হরিচরন বিশ্বাসের ছেলে প্রশান্ত বিশ্বাস (২৫), সরকারপাড়ার শাজাহান মিয়ার ছেলে মো. শিথিল (১৯), জুম্মাপাড়ার হাবিল আনছারীর ছেলে মো. ছোটন আনছারী (২৮), সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের উত্তর হরিণসিংহা গ্রামের মো. সাজু মিয়ার ছেলে মো. তাওহিদ (১৯), পূর্ব মধ্য ফলিয়া গ্রামের যতিন্দ্রনাথ দাসের ছেলে শ্রী ডলার দাস (২৫) ও খোলাহাটী ইউনিয়নের পশ্চিম কোমরনই গ্রামের শাজাহানের ছেলে মো. লায়েস চৌধুরী (১৯)।

র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. মুন্না বিশ্বাস জানান, পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে তারা বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের সার্কুলার রোডে কয়েকটি ভিডিও ও গান ডাউনলোডের কম্পিউটার দোকানে অভিযান চালানো হয়। এ সময় ৬টি কম্পিউটারে পর্নোগ্রাফি পাওয়া যায়। পরে কম্পিউটারসহ ওই ৬ দোকান মালিককে আটক করা হয়। তারা দীর্ঘদিন থেকে ডাউনলোড করা গান ও সিনেমা বিক্রির অন্তরালে পর্নোগ্রাফি বিক্রি করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাদের গাইবান্ধা সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর
© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft