1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. omar1@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগের ছাত্র-ছাত্রীদের নিয়ে বিতর্ক উৎসব - গোবি খবর
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৫:৩৮ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগের ছাত্র-ছাত্রীদের নিয়ে বিতর্ক উৎসব

  • আপডেট করা হয়েছে : শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
  • ১৪ বার পঠিত

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও প্রতিনিধি:
“ উত্তরের শীতল বাতাসে উড়িয়ে বিজয় কেতন,শুনি যুক্তির জয়ধ্বণি” এই প্রতিপাদ্যকে নিয়ে ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগের ৮ জেলার শিক্ষার্থীদের নিয়ে বিতর্ক উৎসব’২০১৯ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়াম বিডি হলরুমে জাতীয় বিতর্ক ফেডারেশনের আয়োজনে এই উৎসব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এই বিতর্ক উৎসবের উদ্বোধন করেন ঠাকুরগাঁও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম।

জাতীয় বিতর্ক ফেডারেশনের চেয়ারম্যান এ.কেএস শোয়েবের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রংপুর বিভাগীয় বিতর্ক উৎসবের আহবায়ক ফরহাদুল ইসলাম বিপ্লব, সংগঠনের উপদেষ্টা সাহিনা সুলতানা,এনডিএফ এর কো-চেয়ারম্যান লায়ন এম আলমগীর, কৃষিবিদ জাহিদুল ইসলাম শিহাব,বিভাগীয় সমন্নয়কারী অনামিকা স্যানাল প্রমূখ।

প্রতিযোগীতায় রংপুর বিভাগের ৮ জেলার ৭৫টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬শ ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। প্রতিযোগীতার শুরুতে দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের বির্তাকিকরা ছায়া সংসদের উপর বিতর্কে অংশ নেয়। শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এর আগের সকালে বিডি হল প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো আগের স্থানে এসে শেষ হয়।

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর

গোবিন্দগঞ্জ ও তৎসংলগ্ন এলাকার জন্য

সারাদেশের জন্য

© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft