সর্বশেষ সংবাদ

মসজিদের ইমামের হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে সড়ক অবরোধ

আরিফ উদ্দিন, স্টাফ রিপোর্টার, গাইবান্ধা থেকে: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের জামে মসজিদের পেশ ইমাম ও সাদুল্লপুর উপজেলার মহিপুর গ্রামের ইমাম আবুল কালাম আজাদকে হত্যার প্রতিবাদে চিহিৃত আসামীদের গ্রেফতারের দাবীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

সোমবার সকাল সাড়ে ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত গাইবান্ধা-পলাশবাড়ী আঞ্চলিক সড়কের ঠুটিয়াপুকুর এলাকায় রাস্তা অবরোধ করে এ কর্মসূচি পালন করে । বিক্ষোভ ও মানববন্ধন চলাকালে ইমাম আবুল কালাম আজাদের হত্যা মামলার চিহ্নিত আসামী সাহারুল, শরিফুল ও মিলন অন্যান্য আসামীদের গ্রেফতারসহ দ্রæত আইনের আওতায় নেয়ার দাবী জানান এলাকাবাসী।

এসময় গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের দু’ধারে দীর্ঘ জানযটের সৃষ্টি হয়। পরে বেলা ১টার দিকে প্রশাসনের পক্ষ থেকে আসামীদের দ্রæত গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাসে বিক্ষোভ কারী এলাকবাসী অবরোধ তুলে নেয়।

উল্লেখ্য; গত ১৮ অক্টোবর শুক্রবার আবুল কালাম আজাদ মসজিদে নামাজ পড়াতে গিয়ে আর ফিরে আসেনি। পরদিন শনিবার সাদুল্লাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নে গোবিন্দরায় দেবত্তর গ্রামের বিলের পাশে একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। পরে এ দিনই ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর থেকে আসামীদের গ্রেফতার না করায় এ বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

Comments

comments