1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. omar1@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
গোবিন্দগঞ্জে মৎস্যজীবি সম্ভুর উপর হামলাকারী সন্দেহে আটক ৩ - গোবি খবর
মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২:১৪ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে মৎস্যজীবি সম্ভুর উপর হামলাকারী সন্দেহে আটক ৩

  • আপডেট করা হয়েছে : রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
  • ১৩ বার পঠিত

মানিক সাহা, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধা গোবিন্দগঞ্জে সরকারি পুকুর ইজারা প্রদানে অনিয়ম সংক্রান্ত বিষয়ে একটি বেসরকরি টেলিভিশনের অনুসন্ধানী দলকে স্বাক্ষাৎকার দেয়ায় এক মৎস্যজীবিকে পরিকল্পিতিভাবে ডেকে নিয়ে গিয়ে মারপিট করে গুরুতর আহত করার অভিযোগে ৩ যুবককে আটক করেছে পুলিশ। আহত মৎস্যজীবি উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জিরাই গ্রামের মৃত চৈতা হাওয়ালদারের ছেলে সম্ভু মাঝি (৪৫)।

গুরুতর আহত সম্ভু মাঝির পরিবার জানিয়েছে, শনিবার বেলা ১১টার দিকে সম্ভুকে তাঁর নিজ বাড়ি থেকে পরিকল্পিতভাবে কোচাশহর এলাকায় ডেকে নিয়ে গিয়ে উপজেলার শাখাহার ইউনিয়নের দইহারা গ্রামের রফিকুল ইসলামের ছেলে শাহিন মিয়া (৪৫) ও তার সহযোগী লোকজন বেদম মারপিট করে। এসময় স্থানীয় লোকজন গুরুত্বও আহত অবস্থায় সম্ভু মাঝিকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করে দেয় এবং বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে সম্ভু মাঝিকে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে ডেকে নিয়ে গিয়ে মারপিট করার প্রতিবাদে শনিবার সন্ধ্যায় মহিমাগঞ্জ বাজারে বিক্ষোভ মিছিল করে মৎস্যজীবিরা। তাঁরা অবিলম্বে মৎস্যজীবি সম্ভু মাঝির উপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতার করে শাস্তি দাবী করেন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান রোববার দুপুরে জানান, মৎস্যজীবি সম্ভু মাঝিকে মারপিটের সাথে জড়িত সন্দেহে উপজেলার শিবপুর ইউনিয়নের শ্রীমুখ গ্রামের নুরুল আমিন চেংটু’র ছেলে রাসেল (২৮), আঃ রশিদের ছেলে মোনারুল (৩০) ও আজাহারের ছেলে অনু মিয়া (৩৫)কে আটক করা হয়েছে।

অপরদিকে রোববার বেলা সাড়ে ৩টার দিকে রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য’র সাথে তার কার্যালয়ে সাক্ষাত করে মৎস্যজীবি সম্ভু মাঝির উপর সন্ত্রাসী হামলাকারীদের সকলকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানিয়েছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ গাইবান্ধা জেলা শাখার সভাপতি রনজিৎ বক্সী সূর্য্য’র নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন, গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি তনয় দেব, সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলার রিমন কুমার তালুকদার, জেলা সদস্য চঞ্চল সাহা সহ রংপুর মহানগর কমিটির নেতৃবৃন্দ।

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর

গোবিন্দগঞ্জ ও তৎসংলগ্ন এলাকার জন্য

সারাদেশের জন্য

© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft