গাইবান্ধার তৃষা হত্যায় সাজাভোগকারি মডার্ণের আবারও স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় শাস্তির দাবিতে মানববন্ধন

আরিফ উদ্দিন, স্টাফ রিপোর্টার, গাইবান্ধা থেকে: গাইবান্ধার চাঞ্চল্যকর তৃষা হত্যা মামলার সাজা ভোগকারি মেহেদী হাসান মডার্ণের আবারও স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনার নিন্দা ও তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সচেতন এলাকাবাসির উদ্যোগে গতকাল শনিবার গাইবান্ধা শহরের ডিবি রোডে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। কারাগার থেকে বের হয়ে স¤প্রতি মেহেদী হাসান মডার্ণ এক স্কুল ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের ঘটনায় গ্রেফতার হয়।

ওই ঘটনার প্রতিবাদে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন বাকশিসের জেলা সাধারণ সম্পাদক কাজী আবু রাহেন শফিউল্যাহ খোকন, বাংলাদেশ নারী মুক্তি কেন্দ্রে জেলা সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিন শিল্পী, অ্যাডভোকেট সরোয়ার হোসেন বাবুল, অ্যাডভোকেট তৌফিকুর রহমান নিয়ন, নির্যাতিত স্কুল মা লিজা উল্যাহ, মো. নোমান সরকার, সাংবাদিক আফরোজা লুনা, হেদায়েতুল ইসলাম বাবু, ছাত্র নেতা মাহবুবুল ইসলাম নিশাদ প্রমুখ।

বক্তারা অবিলম্বে ধর্ষক মর্ডাণের দৃষ্টান্তমূলক শাস্তি ও তার সহযোগি সাব্বিরসহ অন্যদের গ্রেফতারের দাবি জানান। সেইসাথে মাদক-জুয়া, পর্ণ ছবি বন্ধে কার্যকর উদ্যোগ গ্রহণ, নারী-শিশু নির্যাতন হত্যা বন্ধের দাবি জানান।

Comments

comments

Related posts