1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. sumon@gobikhobor.com : SUMON KAMAL : SUMON KAMAL
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
  6. rmmksumon@yahoo.com : SUMON KAMAL : SUMON KAMAL
ধামইরহাটে মাঠ থেকে যুবকের লাশ উদ্বার - গোবি খবর
বুধবার, ০৩ জুন ২০২০, ০৫:৫২ অপরাহ্ন
সর্বশেষ :
চাঁপাইনবাবগঞ্জে করোনা আক্রান্ত একজনের মৃত্যু ফুলবাড়ী প্রেসক্লাবের বিদায়ী ও নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির যৌথসভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান নকল ও মেয়াদউত্তীর্ণ কসমেটিকদ্রব্য জব্দ, আটক এক এসএসসি’তে শতভাগ পাস অধিকারী শিক্ষা প্রতিষ্ঠান পলাশবাড়ীর শিশু কানন স্কুল এন্ড কলেজ রুকাইয়া বিনতে হাসান এসএসসিতে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে গোবিন্দগঞ্জে মেহেদুল হত্যার অভিযোগে এলাকাবাসীর হাতে ৩ জন আটক করোনার দুর্দিনে মানুষের পাশে উখিয়া ইউএনও, বন্ধ থাকবে এনজিও কিস্তির টাকা ধামইরহাট সীমান্তে ৭৩০ অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ দেশে আরও ২৬৯৫ জনের করোনা শনাক্ত মৃত্যু ৩৭ রানীশংকৈলে চুরি হওয়া ট্রাক্টর চোর পঞ্চগড় থেকে গ্রেফতার

ধামইরহাটে মাঠ থেকে যুবকের লাশ উদ্বার

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
  • ৭ বার পঠিত

মো.হারুন আল রশীদ, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর ধামইরহাটে আমন ধান ক্ষেতের পাশ থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত যুবকের নাম তোফাজ্জল হোসেন। পুলিশ ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠায়েছে।

জানা গেছে, উপজেলার আগ্রাদ্বিগুন ইউনিয়নের অন্তর্গত সাংগাইলদিঘী নামক গ্রামের পশ্চিম উত্তর মাঠের গভীর নলকূপের ড্রেনে একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকায় কৃষকগণ। পরে জানা যায় লাশটি নওগাঁর পতœীতলা উপজেলার কৃঞ্চপুর গ্রামের মৃত আব্দুল গনির ছেলে তোফাজ্জল হোসেন (৩৫)। লাশের পড়নে হাফপ্যান্ট ও গায়ে একটি লুঙ্গি ছিল। তবে শরীরে কোন আঘাতের চিহৃ ছিলনা। তার পরিবার জানায় সে ঢাকায় বিক্সা চালায়। মাঝে মধ্যে বাড়ীতে আসে। গত সোমবার বিকেলে সে বাড়ী থেকে বের হয়ে আর ফেরেনি। খবর পেয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এব্যাপারে ধামইরহাট থানার উপপরিদর্শক মো.সারোয়ার হোসেন বলেন,লাশের শরীরে আঘাতের কোন চিহৃ পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে তাকে কেউ শ্বাসরোধ করে হত্যা করেছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া গেলে হত্যার প্রকৃত রহস্য জানা যাবে। লাশের সঙ্গে নেশা জাতির বড়ি ও গ্যাস লাইট পাওয়া গেছে। তার বিরুদ্ধে পতœীতলা থানায় মামলা রয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর
© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft