1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. sumon@gobikhobor.com : SUMON KAMAL : SUMON KAMAL
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
  6. rmmksumon@yahoo.com : SUMON KAMAL : SUMON KAMAL
ফুলছড়িতে স্যানিটেশন মাস ও হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা - গোবি খবর
বুধবার, ০৩ জুন ২০২০, ০৬:৪০ অপরাহ্ন
সর্বশেষ :
সাতক্ষীরা থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক অভয়নগরে পানিতে ডুবে জমজ দুই ভাইয়ের মৃত্যু ১৫ জুন পর্যন্ত বন্ধ থাকবে প্রাথমিক বিদ্যালয় সুন্দরগঞ্জের সড়কগুলোয় ধান খড়ের স্তুব ঝুঁকিতে পথচারি সুন্দরগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্সের এক ডাক্তার করোনায় আক্রান্ত সুন্দরগঞ্জে প্যারামেডিকেল ডাক্তার এসোসিয়েশনের ফ্রি চিকিৎসা ক্যাম্প চাঁপাইনবাবগঞ্জে করোনা আক্রান্ত একজনের মৃত্যু ফুলবাড়ী প্রেসক্লাবের বিদায়ী ও নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির যৌথসভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান নকল ও মেয়াদউত্তীর্ণ কসমেটিকদ্রব্য জব্দ, আটক এক এসএসসি’তে শতভাগ পাস অধিকারী শিক্ষা প্রতিষ্ঠান পলাশবাড়ীর শিশু কানন স্কুল এন্ড কলেজ

ফুলছড়িতে স্যানিটেশন মাস ও হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
  • ১৭ বার পঠিত

আমিনুল হক, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার ফুলছড়িতে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস ২০১৯ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ফুলছড়ি উপজেলা প্রশাসন ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে বিভিন্ন বেসরকারি সংস্থার সহযোগিতায় দিবসটি উপলক্ষে একটি র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে নাপিতের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ। ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুল হালিম টলষ্টয়ের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম মেরী, উপজেলা শিক্ষা কর্মকর্তা কফিল উদ্দিন সরকার, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী আতিকুর রহমান প্রমুখ।

অপরদিকে দিবসটি উপলক্ষে এসকেএস ফাউন্ডেশনের সমতা প্রকল্পের আয়োজনে কঞ্চিপায়া ইউনিয়ন পরিষদের সহযোগিতায় মঙ্গলবার সকালে কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে দিবসটির এবারের প্রতিপাদ্য বিষয় ‘সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সুস্থ্য জীবন এবং সকলের হাত পরিছন্ন থাক’ তুলে ধরে আলোচনা সভায় বক্তব্য রাখেন এসকেএস ফাউন্ডেশন সমতা প্রকল্পের প্রজেক্ট অফিসার মোফাচ্ছেল হক, ইউনিয়ন ফেসিলেটর নীলিমা মোদক ও ফারুক আহমেদ, কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের সচিব শাহনাজ পারভীন, সংরক্ষিত আসনের ইউপি সদস্য আসমা বেগম, ইউপি সদস্য খলিলুর রহমান, কঞ্চিপাড়া ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রওশনারা বেগম, সহকারী শিক্ষক মমিনুর রহমান প্রমুখ।

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর
© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft