সর্বশেষ সংবাদ

গাইবান্ধায় বন্যায় ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা

আরিফ উদ্দিন, স্টাফ রিপোর্টার, গাইবান্ধা থেকে: গাইবান্ধা জেলার বিগত বন্যায় ক্ষতিগ্রস্ত দুঃস্থমানুষদের গৃহ মেরামত, গবাদি পশু ক্রয় ও কৃষি পুনর্বাসনে বীজ ক্রয় সহায়তা বাবদ আর্থিক সহায়তা প্রদান করা হয়।

শনিবার জেলা শহরের আহম্মদ উদ্দিন শাহ্ শিশু নিকেতন স্কুল এন্ড কলেজ মাঠে দুই শতাধিক দুঃস্থ পরিবারের মধ্যে এই আর্থিক সহায়তা প্রদান করা হয়। জেলার নোটারী ক্লাব গাইবান্ধা-৩২৮১ এর উদ্যোগে সদর উপজেলার বন্যাদূর্গতদের পুনবাসন কর্মসূচির আওতায় এই আর্থিক সহায়তা প্রদান করা হয়। আর্থিক সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন নোটারী ইন্টারন্যাশনালের ডেপুটি গভর্ণর সানোয়ার হোসেন নওরোজ, নোটারী ক্লাবের গাইবান্ধা জেলা সভাপতি সুদেব কুমার চৌধুরী, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, আব্দুর রশিদ, সাইদুর রহমান বাবু, সাইদুর প্রামানিক, এ.কে.এম মফিদুল আলম, মোঃ রফিকুল ইসলাম, শাহজাদা আনোয়ারুল কাদিরি, আনোয়ার হোসেন কারিদি ফুল, নওশের আলম, প্রতাপ ঘোষ ও লতিফ হক্কানী প্রমুখ।

প্রসঙ্গত উলে­খ্য যে, সদর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্থ এলাকার ১শ’ দুঃস্থ পরিবারকে বসতবাড়ী মেরামতের জন্য প্রতিটি পরিবারকে ২ হাজার ৫শ’ টাকা, ৫১টি পরিবারকে কৃষি পুনর্বাসনে বীজ ক্রয়ের জন্য ১ হাজার টাকা ও গবাদি পশুর খাদ্যর জন্য ৫১টি পরিবারকে ১ হাজার টাকা করে বিতরণ করা হয়।

Comments

comments