1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. sumon@gobikhobor.com : SUMON KAMAL : SUMON KAMAL
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
  6. rmmksumon@yahoo.com : SUMON KAMAL : SUMON KAMAL
আরও ১০ দিনের রিমান্ডে যুবলীগ নেতা খালেদ - গোবি খবর
বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ০২:১৩ অপরাহ্ন

আরও ১০ দিনের রিমান্ডে যুবলীগ নেতা খালেদ

  • আপডেট করা হয়েছে : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৮ বার পঠিত

মির, ঢাকা সংবাদদাতা: রাজধানীর ইয়াংমেন্স ক্লাবের মালিক যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়াকে অস্ত্র ও মাদক আইনের দুই মামলায় আরও ১০ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

আলোচিত খালেদ মাহমুদ এর আগে এই দুই মামলায় ৭ দিনের রিমান্ডে ছিলেন। ওই রিমান্ড শেষে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত আবারও তাকে রিমান্ড দিয়েছেন।খালেদ মাহমুদ তার হেফাজতে রেখে অস্ত্র ও মাদক বিক্রি করতেন বলে মামলার এজাহারে বলা হয়েছে।

গত ১৮ সেপ্টেম্বর ইয়াংমেনস ক্লাবে অবৈধ ক্যাসিনো চালানোর অভিযোগে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদকে গ্রেফতার করে র‌্যাব। পরে ১৯ সেপ্টেম্বর আদালত মামলা দুটির তদন্তের দায়িত্ব দেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উত্তর বিভাগকে। ওই দিনই খালেদকে হেফাজতে নেয় ডিবি।

রাজধানীর গুলশানের বাসা থেকে খালেদকে গ্রেফতারের সময় তিনটি অস্ত্র, গুলি, ৫৮৫ পিস ইয়াবা, ১০ লাখ ৩৪ হাজার ৫৫০ টাকা এবং ৬ থেকে ৭ লাখ টাকা সমমানের বিদেশি মুদ্রা জব্দ করা হয়। অস্ত্রগুলোর একটি লাইসেন্সবিহীন, অপর দুটি লাইসেন্সের শর্ত ভঙ্গ করে রাখা হয়েছিল।

খালেদকে গ্রেফতারের সময়ই তার নিয়ন্ত্রণাধীন ফকিরাপুলের ইয়াংমেন্স ক্লাবের ক্যাসিনোতে অভিযান পরিচালনা করে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় ক্লাব থেকে ২৪ লাখ ২৯ হাজার নগদ টাকা ও মাদকসহ ১৪২ জনকে আটক করা হয়।

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর
© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft