সর্বশেষ সংবাদ

ফুলছড়িতে ঈদ উপলক্ষে ভিজিএফ’র চাল বিতরণ

আমিনুল হক, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি: পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ৪টি ইউনিয়নে বন্যা ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্থসহ অতিদরিদ্রদের মাঝে ভিজিএফ কার্ডের মাধ্যমে ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

উপজেলার এরেন্ডাবাড়ী ইউনিয়নের ভাটিয়াপাড়া ঘাটে শুক্রবার সকালে এ ইউনিয়নের ৪ হাজার ৭৭০টি পরিবারের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণের উদ্বোধন করেন ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ। এসময় উপস্থিত ছিলেন এরেন্ডাবাড়ী ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত তদারকি কর্মকর্তা ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাজেদুল করিম সাজু, এরেন্ডাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, ইউপি সচিব মহিদুল ইসলাম সহ ইউপি সদস্য বৃন্দ। এদিন সাবেক ফুলছড়ি উপজেলা পরিষদ চত্বর থেকে ফুলছড়ি ইউনিয়নের ৪ হাজার ১০৬টি পরিবারের মাঝে ১৫ কেজি করে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ফুলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফুর মন্ডল, দায়িত্বপ্রাপ্ত তদারকি কর্মকর্তা ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা কামরুজ্জামান কোকিল, ইউপি সচিব আকবার আলী সহ সকল ইউপি সদস্য। এরআগে গত বৃহস্পতিবার উপজেলার উড়িয়া ইউনিয়নের ২ হাজার ৮১৫টি পরিবারের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহাতাব উদ্দিন, দায়িত্বপ্রাপ্ত তদারকি কর্মকর্তা ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা আব্দুল মোমেন, ইউপি সচিব বকুল মিয়া সহ সকল ইউপি সদস্য। এদিন গজারিয়া ইউনিয়নের ৩ হাজার ১৮৩টি পরিবারের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুল আলম, গজারিয়া ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত তদারকি কর্মকর্তা ও উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরে আলম সিদ্দিকি, গজারিয়া ইউপি সচিব মোয়াজ্জেম হোসেন সহ সকল ইউপি সদস্য।

ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ বলেন, প্রতিটি সুবিধাভোগী ১৫ কেজি করে চাল পাচ্ছে, যাতে তারা ঈদুল আযহা সুন্দরভাবে উদযাপন করতে পারে। তিনি বলেন, মুসলমানদের জন্য সবচেয়ে বড় ধর্মীয় উৎসবে যাতে কোন খাদ্য সংকট না হয় সে লক্ষে বর্তমান সরকার এই উদ্যোগ অব্যাহত রেখেছে।

Comments

comments