1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. omar1@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
সাতক্ষীরায় তেলবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিক্ষিকার মৃত্যু: ড্রাইভার-হেলপার আটক - গোবি খবর
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০২:২০ অপরাহ্ন

সাতক্ষীরায় তেলবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিক্ষিকার মৃত্যু: ড্রাইভার-হেলপার আটক

  • আপডেট করা হয়েছে : শনিবার, ৬ জুলাই, ২০১৯
  • ১৩ বার পঠিত
মোঃ মামুন হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটার সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে মেসার্স মজুমদার প্রোডাক্টস লিমিটেডের তেলবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে পাটকেলঘাটা হারুণ অর রশিদ কলেজের জীব বিজ্ঞান বিভাগের প্রভাষিকা জাহানারা বেগম ঘটনাস্থলে নিহত হয়েছে। এঘটনায় পুলিশ ট্রাকসহ ট্রাকের ড্রাইভার ও হেলপার কে গ্রেফতার করেছে।
জানা যায়, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে পাটকেলঘাটা হারুণ অর রশিদ মহাবিদ্যালয়ের জীববিজ্ঞানের প্রভাষিকা নোয়াপাড়া গ্রামের শাহাদাত হোসেনের স্ত্রী জাহানারা বেগম (৪০) ভ্যান যোগে কলেজে যাওয়ার সময় পল্লী বিদ্যুৎ সমিতির সামনে আসলে বগুড়া থেকে ছেড়ে আসা মজুমদার প্রোডাক্টস এর তেলবাহী (যশোর-ট-১১-৩৬৮১) ট্রাক পিছন দিকে ধাক্কা দিলে জাহানারা বেগম ভ্যান থেকে পড়ে যায়।
এসময় বামপাশের ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ভ্যান চালক মোনহরপুর গ্রামের ইজাহার আলী সরদার পুত্র মোবারক সরদার (৬৩) মারাতœক আহত হয় এবং ভ্যানটি দুমড়ে মুচড়ে যায়।
এদিকে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটিসহ ড্রাইভার শ্যামনগর থানার নুরনগর গ্রামের নাজের আলীর পুত্র নজরুল ইসলাম (৫৬) ও একই গ্রামের হেলপার মাওঃ আব্দুল বারীর পুত্র আহমেদ উদ্দীন (২৩) কে আটক করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে।

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর

গোবিন্দগঞ্জ ও তৎসংলগ্ন এলাকার জন্য

সারাদেশের জন্য

© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft