1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. omar1@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
সাতক্ষীরার পাটকেলঘাটা থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত  - গোবি খবর
শুক্রবার, ২৯ মে ২০২০, ১২:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
গোপালগঞ্জের কাশিয়ানীতে আরও ৫ জনের করোনা শনাক্ত করোনা সচেতনতা এবং গোবিন্দগঞ্জের একজন রিক্সাওয়ালা গাইবান্ধায় আরো ৪ জনের করোনা শনাক্ত সাদুল্লাপুরে বজ্রপাতে ৫ম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু সাঘাটায় ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া এমপি’র স্ত্রীর কুলখানি অনুষ্ঠিত সাদুল্লাপুরে হাসপাতাল গেটেই সন্তান জন্ম, ঘটনা তদন্তে ২টি কমিটি নবীনগরে তিন শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন শামীম আব্দুল্লাহ মেয়েরা কেন নাকে দুল পড়ে নগদ অর্থ সহায়তা কার্যক্রমে অনিয়মের ঘটনায় ২ ইউপি চেয়ারম্যান ও ৩ সদস্য বরখাস্ত লকডাউন শিথিলের সময় সরকারের নির্দেশনা মেনে চলুন : সেতুমন্ত্রী

সাতক্ষীরার পাটকেলঘাটা থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত 

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ২৮ মে, ২০১৯
  • ৪ বার পঠিত
মোঃ মামুন হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহণ করুণ এই স্লোগান সামনে রেখে পাটকেলথানা পুলিশের আয়োজনে মঙ্গলবার সকাল ১১ টায় সময় ওপেন হাউজডে অনুষ্ঠিত হয়েছে। পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরার পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার জিয়াউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (তালা-পাটকেলঘাটা) সার্কেল হুমায়ূন কবির, তদন্ত ওসি জেল্লাল হোসাইন, কুমিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, আরো উপস্থিত আনন্দ টিভির জেলা প্রতিনিধি হাসানুর রহমান।
এসময় উপস্থিত সর্ব সাধারণ পুলিশের হয়রানি ও তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। প্রধান অতিথি বলেন পুলিশ যদি জন সাধারণকে হয়রানি ও ঘুষ বাণিজ্য করে তাহলে সেই পুলিশ অফিসারের ব্যবস্থা নেওয়া হবে।
পুলিশ জনগণের বন্ধু এই কথা মনে রেখে কাজ করার জন্য থানা পুলিশকে নির্দেশ দেন। পুলিশ কোন অনিয়ম ও হয়রানি করলে তাৎক্ষনিক পুলিশ সুপারকে জানোনার জন্য সকলকে আহবান করেন। তিনি আরও বলেন সাতক্ষীরা কে মাদক মুক্ত করা হবে।
সাধারণ মানুষ তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। এলাকার মাদকসেবী,সুদখোর ও যানজট যেন কমে যায় সেই ব্যবস্থা করার জন্য পুলিশ সুপার কাছে অনুরোধ করেন।

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর

গোবিন্দগঞ্জ ও তৎসংলগ্ন এলাকার জন্য

সারাদেশের জন্য

© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft