সর্বশেষ সংবাদ

পলাশবাড়ীতে সহকারি কমিশনা (ভূমি)’র বদলী এবং থানার অফিসার ইনচার্জের যোগদান

আরিফ উদ্দিন, স্টাফ রিপোর্টার, গাইবান্ধা থেকে: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফ হোসেন পরবর্তি কর্মস্থলে পদায়নের উদ্দেশ্যে বর্তমান কর্মস্থল থেকে বদলী হয়েছেন।
এদিকে গাইবান্ধার ডিবি’র কর্মস্থল থেকে মো. মাসুদার রহমান মাসুদ পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ হিসেবে এ থানায় যোগদান করেছেন।
উপজেলা নির্বাহী অফিসার মো. মেজবাউল হোসেনের নেতৃত্বে উষ্ণ ফুলেল শুভেচ্ছা জানিয়ে বৃহস্পতিবার বিকেলে তাঁকে আনুষ্ঠানিক বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য; বিগত ২০১৭ সালের ২৭ সেপ্টেম্বর পলাশবাড়ীতে যোগদান করেছিলেন। তিনি তাঁর স্বপদে গাইবান্ধা জেলা সদর উপজেলায় বদলী হয়েছেন। এছাড়া জেলার সাদুল্লাপুর উপজেলায় তিনি অতিরিক্ত দায়িত্ব পালন করছেন।
এদিকে; পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছেন মো. মাসুদার রহমান মাসুদ। তিনি এরআগে গাইবান্ধা জেলা গোয়েন্দা পুলিশে (ডিবি) কর্মরত ছিলেন। গত মঙ্গলবার রাতে আনুষ্ঠানিক ভাবে তিনি এই প্রথম অফিসার ইনচার্জ হিসেবে এ থানায় যোগদান করলেন। দায়িত্ব পালনকালীন তিনি উপজেলায় সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বস্তরের সবার আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

Comments

comments